বখাটে ছেলেদের দলে আনুন, চাকরি দেব! কর্মীসভায় আহ্বান মুখ্যমন্ত্রীর

নজরবন্দি ব্যুরো: এবারের লোকসভা নির্বাচনে বড় রকমের ধাক্কা খেয়েছে বিজেপি। রাজ্যে শক্তি বাড়িয়েছে পদ্ম শিবির। একাধিক লোকসভা কেন্দ্র হাতছাড়া হয়েছে তৃণমূলের। আর এর পর থেকে দলের সাংগঠনিক সব দায়িত্ব তৃণমূল নেত্রী তুলে নিয়েছেন নিজের কাঁধে। জেলায় জেলায় ছুটছেন দলের সংগঠনকে মজবুত করতে। যারা তৃণমূল থেকে মুখ ফিরিয়েছেন তাদের আবার দলে ফিরিয়ে আনতে চেষ্টা করছেন তিনি।

এবার চাকরির প্রতিশ্রুতি দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
শুক্রবার উত্তর ২৪ পরগনার বীজপুরের সভা থেকে এই প্রতিশ্রুতি দিলেন তিনি। স্পষ্ট জানালেন, দলের হয়ে ভালো কাজ করলে তিনি তাদের চাকরির ব্যবস্থা করে দেবেন।
মঞ্চ থেকে দলের নেতাদের সেই সমস্ত বেকার যুবকদের বায়োডাটা সংগ্রহ করে তাঁর কাছে পাঠিয়ে দেবার নির্দেশ দিলেন তৃণমূল নেত্রী।
তাঁর কথায়, "আমি চাই, আমার দলে বখাটে ছেলেমেয়েরা চলে আসুক। রাস্তায় যারা আড্ডা মারে, তারা চলে আসুক।"
এঁদের সকলের চাকরির ব্যবস্থা করতে চান মুখ্যমন্ত্রী। তিনি এদিন তাই জানিয়েছেন। দলের নিচুতলার নেতাদের কাছে মুখ্যমন্ত্রীর স্পষ্ট নির্দেশ গরিব ছেলেমেয়েদের দিয়ে দলের কাজ করাতে হবে। এঁদের মধ্যে যাঁদের খুব প্রয়োজন, তাঁদের কোথাও না কোথাও চাকরির ব্যবস্থা তিনিই করবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছেন তৃণমূল নেত্রী।

তাঁর কথায়, অনেক ছেলেমেয়ে আছে, গরিব ছেলেমেয়ে পয়সা নেই। পড়তে পারেন না। চাকরি পান না। বাড়ি কি করে চলবে তাই নিয়ে ভাবেন। এই সমস্ত ছেলেমেয়েদের কাজের ব্যবস্থা করবেন তিনি। এখন দেখার মুখ্যমন্ত্রী তাঁর দেওয়া এই প্রতিশ্রুতি কতটা রাখতে পারেন। আর সেইদিকে তাকিয়ে বিরোধী রাজনৈতিক দলগুলি। 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.