মমতা নন এবার উদ্বোধন করবেন অমিত! কালীঘাটে জোর ধাক্কা তৃণমূলের।

নজরবন্দি ব্যুরোঃ দুর্গাপূজোর ঢাকে কাঠি পড়ল বলে। আর মাত্র ২ মাস। শহরের সব কটি পুজো কমিটিতেই সাজো সাজো রব। এই অবস্থায় হটাৎ শিরোনামে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের পাড়ার পুজো সংঘশ্রী ক্লাবের পুজো। গতবছরও কালিঘাটের এই পুজো কমিটির পুজো উদ্বোধন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু গতবছর আর এই বছরের মধ্যে রাজনৈতিক পট পরিবর্তন ঘটেছে অনেকটাই। একছত্র ক্ষমতায় থাকা তৃণমূলের ঘাড়ে গত লোকসভা নির্বাচনে কার্যত নিঃশ্বাস ফেলেছে বিজেপি আর তাঁর ছাপ পড়তে শুরু করেছে দূর্গাপুজোতেও।
উপদেষ্টা কার্তিক ব্যানার্জির পুজো সংঘশ্রী-র পুজো কমিটির সভাপতি করা হয়েছে বিজেপি-র সায়ন্তন বসু-কে! এই নিয়েই শুরু হয়েছে চাপানউতর।
ক্লাবের বর্তমান সভাপতির অগোচরেই নাকি ঘটে গেছে এমন পালাবদল। ক্লাবের সভাপতি শিবশংকর চট্টোপাধ্যায় জানিয়েছেন সায়ন্তন বসুকে পুজো কমিটির সভাপতি করার বিষয়ে তিনি কিছুই জানেন না। তিনি জবাবদিহি চাইবেন ক্লাবের সদস্যদের কাছে।
অন্যদিকে সহ সভাপতি সৌরদীপ দাস সায়ন্তন বসুকে সভাপতি করার কথা মেনে নিয়েছেন! এবং জানিয়েছেন এই বছর পুজো উদ্বোধন করতে আসবেন অমিত শাহ! আর সায়ন্তন বসু নিজে জানিয়েছেন,   "সংঘশ্রীর পুজোকমিটিই আমার কাছে সভাপতি হওয়ার প্রস্তাব রাখে। কোনও রাজনৈতিক দলের সদস্য হিসাবে নয়, একজন হিন্দু বাঙালি হিসাবে পুজোর সভাপতিত্ব করতে চাই। এতে অসুবিধার কিছু দেখছি না। বারোয়ারি দু্র্গাপুজো কারও একার পৈতৃক সম্পত্তি নয়।"
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.