Header Ads

গুরুতর অসুস্থ অনুব্রত মণ্ডল!

নজরবন্দি ব্যুরো: বছরটা ভাল কাটছে না তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের। মাকে হারিয়েছেন লোকসভা ভোটের সময়। স্ত্রী দীর্ঘদিন ধরেই অসুস্থ।  লোকসভায় খুব ভাল ফল হয়নি।
উল্টে, জেলায় তৃণমূলে ভাঙন দেখা গিয়েছে। একদিকে দলের ভাঙন, অপরদিকে পারিবারিক দোটানার পর এবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন অনুব্রত মণ্ডল ওরফে কেষ্ট।

তাঁকে ভর্তি করা হয়েছে এসএসকেএম-এ। এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে ভর্তি রয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, হাইপারটেনশনে ভুগছেন অনুব্রত মণ্ডল। উচ্চ রক্তচাপ জনিত সমস্যা রয়েছে তাঁর। সঙ্গে রয়েছে সুগারও।
এদিকে আবার কার্বোঙ্কল হয়েছে। সব মিলিয়ে গুরুতর অসুস্থ অনুব্রত মণ্ডল। উল্লেখ্য, লোকসভা ভোটের ফল বেরনোর পর থেকেই খানিকটা গুটিয়ে গিয়েছেন অনুব্রত মণ্ডল।
নির্বাচনের জোর ধাক্কা খেয়েছে তৃণমূল। আর তারপরই দলের নেতা-মন্ত্রীদের কড়া ক্লাস নেন তৃণমূল সুপ্রিমো। নেত্রীর রোষের মুখে পড়েছেন একাধিক নেতা-মন্ত্রী। নেত্রীর কাছে 'ধমক' খান তাঁর প্রিয় 'কেষ্টও'। অনুব্রত মণ্ডলের কাছে হারের কৈফিয়ত চান মুখ্যমন্ত্রী। এর পরে তাঁকে সরিয়ে দেওয়া হয় নদিয়ার পর্যবেক্ষকের দায়িত্ব থেকে।

Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.