মুখ্যমন্ত্রীর সময় শেষ, জানিয়ে দিলেন ভারতী ঘোষ।

নজরবন্দি ব্যুরো: লোকসভা নির্বাচনের ফল ঘোষণার পর থেকে তৃণমূলের ভাঙন চলছে। দলে দলে তৃণমূল সমর্থক থেকে নেতারা নাম লেখাচ্ছেন বিজেপিতে। পূর্ব মেদিনীপুর ফের মাটি শক্ত করল বিজেপি।
তমলুক সাংগঠনিক জেলা বিজেপির উদ্যোগে কোলাঘাটে তৃণমূল, সিপিআই(এম) ও কংগ্রেস থেকে প্রায় শতাধিক কর্মী বিজেপিতে নাম লেখালেন শনিবার। নবাগত কর্মী-সমর্থকদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন রাজ্য বিজেপি নেত্রী ভারতী ঘোষ ও তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি নবারুণ নায়ক।

বিজেপি সূত্রের খবর, কোলাঘাট, হলদিয়া, তমলুক, নন্দকুমার থেকেও বহু মানুষ বিজেপিতে নাম লিখিয়েছেন। এ দিন প্রাক্তন পুলিশ সুপার তথা রাজ্য বিজেপি নেত্রী ভারতী ঘোষ বলেন, "পুলিশকে সামনে রেখে শিখণ্ডীর মতো এই তৃণমূল সরকার চলছে। একদিন পুলিশকে তুলে দিল এই সরকার পড়ে যাবে।
আমাদের কাউকে প্রয়োজন নেই।

কাটমানি প্রসঙ্গে এদিন সরব হন ভারতী ঘোষ। তিনি বলেন কাটমানি ফেরতের দাবিতে পাড়ায় পাড়ায় বিজেপির বিক্ষোভ চলতে থাকবে। রাজ্যের সব জায়গায় তৈরি হয়ে গেছে হাজার হাজার চৌকিদার। আর সেই চৌকিদার চোর ধরার জন্য রাস্তায় রাস্তায় ঘুরছে। আপনি (মুখ্যমন্ত্রী) দিন গুনতে শুরু করুন এখন থেকে। কারণ, আপনার সময় শেষ হয়ে যাচ্ছে।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.