ফের বোমাবাজিতে উত্তপ্ত ভাটপাড়া!

নজরবন্দি ব্যুরো: লোকসভা নির্বাচনের আগে থেকে উত্তপ্ত উত্তর ২৪ পরগণার ভাটপাড়া। নির্বাচনের পরে সেই অশান্তি আরও বাড়ে। পরিস্থিতি সামলা দিতে র‍্যাফ পর্যন্ত নামাতে হয়। কিছুদিন আগে তৃণমূলের তরফে দাবি করা হয়েছিল ভাটপাড়া এখন পুলিশের নিয়ন্ত্রণে।
আর অশান্তির ঘটনা ঘটবে না। যদিও তার পরেও উত্তপ্ত ভাটপাড়া।

ফের বোমাবাজির ঘটনা ঘটল ভাটপাড়া এলাকায়। রাজ্যের রাজনৈতিক পালাবদলের সাথে সাথেই পরিস্থিতিতে বদল এসেছে এই এলাকায়। বৃহস্পতিবারের পর ফের ব্যাপক বোমাবাজিতে উত্তপ্ত ভাটপাড়া।অশান্তির কারণে একাধিক এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন করে রাখা হয়েছে বলে অভিযোগ। এই বোমাবাজির কারণে গোটা এলাকা নিস্তব্ধ। বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ায় অন্ধকারে রয়েছে গোটা এলাকা। এরি মধ্যে চলছে বোমাবাজি। যদিও এই ঘটনার পর এলাকায় পুলিশি টহল চলছে। রাস্তা ঘাট শুনশান।এই অশান্তির জেরে স্বাভাবিক জনজীবন কিছুটা ব্যাহত। শনিবারের এই বোমাবাজির ঘটনায় আহত বেশকয়েকজন। তাদেরকে হসপিটালে ভর্তি করা হয়েছে।

আতঙ্কে আছেন এলাকার ব্যবসায়ীরা। বন্ধ আছে দোকানপাট।
রাজনৈতিক হানাহানির ঘটনা শেষ কয়েকদিন ধরে ঘটেই চলেছে এলাকায়। যদিও এর আগে ২ জন রাজনৈতিক কর্মীর খুন হবার পরে ব্যবসায়ীদের ব্যবসা বন্ধ হয়ে যায় গোটা এলাকায়। ভাটপাড়ার পরিস্থিতি পরিবর্তন হয়েছে বলে শাসক দল তৃণমূল কংগ্রেসের তরফে দাবি করা হলেও, আসলে ওই এলাকায় এখনও রাজনৈতিক হানাহানি যে অব্যাহত বোমাবাজির ঘটনায় ফের একবার প্রমাণ হয়ে গেল। 

Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.