Header Ads

ফের তৃণমূলে ফিরলেন ২ কাউন্সিলর!

নজরবন্দি ব্যুরো: এবারের লোকসভা নির্বাচনে বঙ্গে বড় সাফল্য পায় বিজেপি। তৃণমূলের হেভি-ওয়েট নেতাদের হারিয়ে ১৮ টি আসন দখল করে তারা। আর বিজেপির এই সাফল্যের পর থেকে তৃণমূলের নেতা থেকে সাধারণ সমর্থকরা দলে দলে নাম লেখাতে শুরু করেন বিজেপিতে। যদিও পরে দলের ভাঙন আটকাতে নিজেই দায়িত্ব নেন দল-নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
নেত্রীর দায়িত্ব নেবার পর থেকে পরিস্থিতির বদল হতে শুরু করে।

এবার বিজেপি ছেড়ে ফের তৃণমূলে ফিরে এলেন হরিণঘাটার দুই কাউন্সিলর। ফলে হরিণঘাটা পুরসভায় তৃণমূলের কাউন্সিলরের সংখ্যা বেড়ে দাঁড়াল ১১ জন। বিজেপি–র কাউন্সিলর সংখ্যা কমে দাঁড়াল ৬ জনে। গতকাল কলকাতায় তৃণমূল ভবনে গিয়ে দু-জন কাউন্সিলর তৃণমূলে যোগ দেন। একই সঙ্গে এদিন বিজেপি–তে যোগ দেওয়া জাগুলির এক সময়ের তৃণমূলের সম্পাদক সীতারাম সোরেনও তৃণমূলে ফের ফিরে আসেন।
দলের ওই সব কর্মীদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন মন্ত্রী তথা নদিয়া জেলার পর্যবেক্ষক রাজীব ব্যানার্জি। রাজীব বাবু এই দল বদল নিয়ে বলেন, "তৃণমূল ছেড়ে বিজেপি–তে এরা যোগ দেয়। কিন্তু পর এদের বিজেপি সম্পর্কে মোহভঙ্গ হয়েছে। তাই ওরা আবার তৃণমূলে ফিরে এসেছেন।"
গেরুয়া শিবির ছেড়ে আসা দুই কাউন্সিলর হলেন সৌমেন্দ্রনাথ ভট্টাচাৰ্য ও সুফি সোরেন। এদের দু-জনের বক্তব্য বিজেপি–তে দমবন্ধ হয়ে আসছিল। 

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.