১০০ দিনের কাজের টাকা প্রধানের অ্যাকাউন্টে, বিতর্কে বিজেপির প্রধান

নজরবন্দি ব্যুরো: পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ। পঞ্চায়েতের ১০০ দিনের কাজে শ্রমিকের তালিকায় পঞ্চায়েত প্রধানের নাম। এই প্রকল্পের কাজের টাকা ঢুকেছে তাঁর অ্যাকাউন্টে।
যদিও প্রধান শুভলক্ষ্মী গায়েন তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ মেনে নিয়েছেন । প্রধান জানিয়েছে, যান্ত্রিক গোলযোগের ফলে এমন ঘটনা ঘটেছে। এর পরেই তিনি তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রের তত্ত্বও খাড়া করার চেষ্টা করেন। এই গোটা ঘটনায় তদন্তের আশ্বাস দিয়েছেন পঞ্চায়েত সমিতির সভানেত্রী থেকে শুরু করে জেলাশাসকও। এই ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা ব্লকের মুচিয়া গ্রাম পঞ্চায়েতে।
মুচিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় ১০০ দিনের কাজ নিয়ে বিস্তর অভিযোগ রয়েছে এলাকার লোকেদের। অভিযোগ আছে তারা কাজ চেয়েও কাজ পায় না। এনিয়ে কিছুদিন আগে পঞ্চায়েত দফতরে বিক্ষোভ দেখিয়েছিল এলাকার বাসিন্দারা। তখন ওই বিজেপি প্রধান শুভলক্ষ্মী গায়েন গোটা বিষয়টিকে অস্বীকার করেছিলেন।
তিনি অভিযোগ করেছিলেন এটা বিরোধীদের চক্রান্ত। এবার তাঁর বিরুদ্ধে নিজের অ্যাকাউন্টে ১০০দিনের কাজের টাকা জমা করার অভিযোগ। এই গুরুতর অভিযোগ এনেছেন পঞ্চায়েতের কংগ্রেস সদস্য চিত্তরঞ্জন মৃধা। তিনি জেলাশাসক সহ প্রশাসনের বিভিন্ন জায়গায় নিজের অভিযোগ জানিয়েছেন। যদিও তদন্তের আশ্বাস দিয়েছেন জেলাশাসক। 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.