CBI-এর নোটিশ এবার রাজ্যের ২ দফতরকে! অস্বস্তিতে শাসক দল

নজরবন্দি ব্যুরো: অনেক দিন ধরে চলছে নারদ কাণ্ডের তদন্ত। এবার সেই নারদ কাণ্ডের জাল গোটাতে চাইছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এবার সিবিআই-এর নজরে রাজ্যের পঞ্চায়েত ও পরিবহন দফতর।
যদিও রাজ্যের এই দুই গুরুত্বপূর্ণ দফতরে ইতিমধ্যে নোটিশ পাঠিয়েছে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই সূত্রে খবর, নারদা কাণ্ডে পঞ্চায়েত ও পরিবহন দফতরের কিছু আধিকারিককে জিজ্ঞাসাবাদ করতে চায় তারা। চলতি মাসেই এই জিজ্ঞাসাবাদের কাজ শেষ করতে চাইছে সিবিআই। সেই কারণে সামনের সপ্তাহে ওই আধিকারিকদের সিবিআই অফিসে হাজিরা দেওয়ার কথা উল্লেখ করে নোটিশ ধরান হয়েছে।

যদিও গতকাল নারদা মামলায় কলকাতা পুরসভার মেয়রকে চিঠি পাঠায় তদন্তকারী সংস্থা। চিঠিতে ২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত কলকাতার পুরসভার ভিআইপি করিডরের দায়িত্ব কারা সামলাতেন, তা জানতে ৪ জন আধিকারিককে ডেকে পাঠান হয়েছিল।
সিবিআই-এর চিঠি পাওয়ার পর গতকাল পুরসভার তিন জন আধিকারিক সিবিআই দফতরে হাজিরা দেন।

এবার নারদ কাণ্ডের জাল গোটাতে চাইছে তদন্তকারী সংস্থা। আর সেই কারণে জিজ্ঞাসাবাদের কাজ দ্রুত শেষ করে চূড়ান্ত সিদ্ধান্তের দিকে এগোতে চাইছে তদন্তকারী সংস্থা সিবিআই। রাজ্যের এই গুরুত্বপূর্ণ দুই দফতরে সিবিআই-এর নোটিশ ধরানোর পর বেশ চাপে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.