এবিভিপি-টিএমসিপি সংঘর্ষ, রণক্ষেত্র মধ্যমগ্রামের এপিসি কলেজ!

নজরবন্দি ব্যুরো: নির্বাচনের পর থেকে রাজ্যে হিংসার ঘটনা ঘটেই চলেছে। এবার এবিভিপি-টিএমসিপি সংঘর্ষে উত্তপ্ত কলেজ চত্বর। ঘটনাটি ঘটেছে মধ্যমগ্রামের আচার্য প্রফুল্লচন্দ্র কলেজ।
এই মারামারির ফলে গুরুতর আহত কয়েকজন কলেজ পড়ুয়া। বেশ কয়েকটি বাইকে ভাংচুর চালান হয়েছে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহত কলেজ পড়ুয়াদের স্থানীয় হসপিটালে ভর্তি করা হয়েছে। পরে রাস্তা  অবরোধ করে বিক্ষোভে দেখান এবিভিপি-র সদস্যরা।
আজ এপিসি কলেজে বিজেপির ছাত্র পরিষদের তরফ থেকে স্মারকলিপি জমা দেবার কর্মসূচি ছিল। কর্মসূচি থাকা সত্ত্বেও তাঁদের কলেজে ঢুকতে বাধা দেয় রাজ্যের শাসক দলের ছাত্র সংগঠন টিএমসিপি। এই কলেজে ঢোকা নিয়ে এই দু-দলের মধ্যে বচসা শুরু হয়। বচসা গড়ায় মারামারিতে। লাঠি, বাঁশ, লোহার রড নিয়ে একে অপরের উপর হামলা চালায়। কলেজে একের পর এক বাইক ভাঙচুর করা হয়।
এই মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। লাঠি উঁচিয়ে ওই সব পড়ুয়াদের দিকে তাড়া করে পুলিশ। বেশ কিছুটা সময় পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এবিভিপি-র সদস্যরা রাস্তা আটকে বিক্ষোভ দেখাতে শুরু করেন। পরে প্রশাসনের উচ্চপদস্থ কর্তারা গিয়ে বিক্ষোভ তুলে দেন। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় কলেজ চত্বরে। 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.