Header Ads

শান্তি ফেরাতে ভাটপাড়ায় মিছিল করল কংগ্রেস ও সিপিআই(এম)।

নজরবন্দি ব্যুরো: ভাটপাড়া–কাঁকিনাড়া এলাকা থেকে ফের উদ্ধার বেশ কয়েকটি তাজা বোমা। বৃহস্পতিবার রাতে এলাকায় চিরুনি তল্লাশি চালানোর সময়  ২১টি তাজা বোমা উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় গ্রেফতার হয়েছেন ৩ জন। পুলিশের তল্লাশি চালানোর দিন দুপুরে দুষ্কৃতীরা একটি বোমা ছোড়ে। অবশ্য সেটি ফাটেনি। পুলিশ বোমাটি উদ্ধার করে।

ভাটপাড়ায় শান্তি ফেরানোর দাবি এবং প্রশাসনিক ব্যর্থতার প্রতিবাদে গণ-অভিযান ও স্মারকলিপি প্রদানের আয়োজন করা হয়। গতকাল বিকেলে দলীয় পতাকা ছাড়া বাম ও কংগ্রেসের নেতাকর্মীরা ব্যারাকপুর স্টেশন থেকে মিছিল করে ব্যারাকপুর চিড়িয়ামোড়ে একটি সমাবেশে করেন। ওই সমাবেশে ছিলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু, সিপিআই(এম) রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র, মহম্মদ সেলিম, গার্গী চ্যাটার্জি, মানস মুখার্জি, তাপস মজুমদার এবং প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। সমাবেশের শেষে পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করে স্মারকলিপি জমা দেন।
তাঁরা বলেন, ২৫ জুন পুলিশ কমিশনার কথা দিয়েছিলেন, ৭ দিনের মধ্যে ভাটপাড়াতে শান্তি ফিরিয়ে আনবেন। কিন্তু ১ মাস পরেও পরিস্থিতি স্বাভাবিক হয়নি। এর পরেও যদি অশান্তি বন্ধ না হয় তাহলে মানুষকে নিয়ে ভাটপাড়াকে শান্ত করার উদ্যোগ নেওয়া হবে। এর পরে বিমান বসুর জানিতে চান, "আর কতদিন সময় নেবেন আপনারা ভাটপাড়াতে শান্তি ফেরাতে।" 
Loading...

No comments

Theme images by enjoynz. Powered by Blogger.