অবশেষে উদ্ধার হল ক্যাফে কফি ডে-র কর্ণধার ভিজি সিদ্ধার্থের দেহ।

নজরবন্দি ব্যুরোঃ ৩৬ ঘণ্টা নিখোঁজের পর ক্যাফে কফি ডে-র কর্ণধার ভিজি সিদ্ধার্থের দেহ উদ্ধার হল। রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গিয়েছিলেন তিনি। বুধবার সকালে হোয়েজি বাজারে নেত্রবতী নদী থেকে তাঁর দেহ উদ্ধার হয়। তারপর পুলিশ তাঁর দেহ ওয়েনলক হাসপাতালে পাঠায়। সেখানে তাঁর দেহ শনাক্ত করা হয় পরিবারের তরফে। সিদ্ধার্থ প্রাক্তন বিদেশমন্ত্রী ও কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এস এম কৃষ্ণের জামাই।
পুলিশের প্রাথমিক সন্দেহ নদীর উপর সেতু থেকে তিনি নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।সোমবার রাতে বেঙ্গালুর থেকে সকলেশপুরের দিকে যাচ্ছিলেন তিনি। তারপর এর পর নেত্রবতী নদীর কাছে তার গাড়ির চালক কে বলেন আমি একটু হেঁটে আসছি। কিন্তু দীর্ঘক্ষন সময় পেরিয়ে গেলেও তিনি ফিরছেন না দেখে গাড়ির চালক তাঁকে ফোন করেন কিন্তু তার ফোন বন্ধ ছিল তারপর তার ছেলেকে ফোন করে জানান গাড়ির চালক ছেলে ঈশান ও বাবা কে ফোন করে পাননি।
এর পর পুলিশ কে খবর দেওয়া হয়। পুলিস তদন্ত শুরু করে এক প্রত্যক্ষ দর্শীর কাছে জানতে পান এক জন কে তিনি নদীতে ঝাঁপ দিতে দেখেছেন তিনি তাকে বাঁচানোর চেষ্টা করেও তিনি সেখান ঠিক সময় পৌঁছতে পারেননি। এর পরেই সোমবার রাত থেকে তন্নতন্ন করে তল্লাশি চলতে থাকে নেত্রাবতী নদী ও তার সংলগ্ন এলাকা। প্রায় ৩৬ ঘণ্টা পরে বুধবার সকালে তাঁর দেহ উদ্ধার হল।পুলিশের প্রাথমিক ধারণা, ব্যবসায়ে আর্থিক মন্দার জেরেই আত্মঘাতী হয়েছেন ভি জি সিদ্ধার্থ।
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.