Header Ads

শতবর্ষ অনুষ্ঠানের মাঝেই কোয়েস এর সাথে সম্পর্ক শেষ করতে চলেছে লাল-হলুদ।

নজরবন্দি ব্যুরোঃ মাত্র দেড় বছরের মধ্যেই বিনিয়োগকারী সংস্থার সঙ্গে শেষ হতে চলেছে ইস্টবেঙ্গলের সম্পর্ক। সুপার কাপে না খেলার সিদ্ধান্তে অনড় ছিলেন বিনিয়োগকারী সংস্থা কোয়েস। লাল-হলুদের শীর্ষ কর্তারা বেঙ্গালুরুতে গিয়ে সংস্থার কর্তাদের সাথে কথা বলেও সমস্যার সমাধান হয়নি। সমস্যার শুরু এই মরসুমে ডুরান্ড কাপে খেলা নিয়ে। আর তা চরমে উঠে শতবর্ষের অনুষ্ঠান কে কেন্দ্র করে।
 বিনিয়োগকারী সংস্থাকে উপেক্ষা করে পুরনো সংস্থার প্রতীক দেওয়া জার্সি ব্যবহার করে শোভাযাত্রা শুরু হয়। সেখানে দেখা যায়নি কোচ আলেসান্দ্রো মেনেন্দেস গার্সিয়া-সহ এই মরসুমের দলের কাউকেই। তখনি শুরু হয় জল্পনা যে তাহলে কি কোয়েস এর সাথে সম্পর্ক ছিন্ন করতে চলেছে লাল-হলুদ? ক্লাব কর্তাদের অভিযোগ, দল গঠন থেকে শুরু করে সব ব্যাপারেই বিনিয়োগকারী সংস্থা তাঁদের অন্ধকারে রেখে সিদ্ধান্ত নিচ্ছে। ফলে শতবর্ষে সব চেয়ে দুর্বল দল হয়েছে ইস্টবেঙ্গলের।
সুত্রের খবর বিনিয়োগকারী সংস্থা ইতিমধ্যেই নাকি ক্লাবকে জানিয়ে দিয়েছে, তারা সম্পর্ক ছিন্ন করতে চায়। ক্লাব কর্তা দেবব্রত সরকার বলেছেন “শতবর্ষের স্পনসর হিসেবে ইউ বি-র সঙ্গে চুক্তি চূড়ান্ত করতে বেঙ্গালুরুতে এসেছি। কিংফিশারকে পাওয়ার লক্ষ্যপূরণ হয়েছে। কোয়েসের ব্যাপারে বলতে চাই, শুনেছি, ওদের ব্যবসায়িক ক্ষতি হয়েছে। সেটা কীভাবে পূরণ করা যায়, সেটা নিয়ে আমরা কার্যকরি কমিটিতে আলোচনা করব”।
Loading...

No comments

Powered by Blogger.