লক্ষ্য ২০২১,বেতন দিয়ে রাজ্যজুড়ে ৩ লক্ষ ফুলটাইমার নিয়োগ করছে তৃণমূল!

নজরবন্দি ব্যুরোঃ যে কথা এরাজ্যে কখনও ভাবাই যেতনা সেই বিজেপি রাজ্যে লোকসভার ৪২টি আসনের মধ্যে জিতেছে ১৮টি আসনে। ভোট শতাংশের ভিত্তিতে তৃণমূলের থেকে পিছিয়ে মাত্র ৩%। গেরুয়া সমর্থকরা স্বপ্ন দেখছেন ২০২১ নির্বাচনে ইতিহাস রচনা করে পশ্চিমবঙ্গে দলকে ক্ষমতায় নিয়ে আসার।
লোকসভা নির্বাচনে তৃণমূলের ঘাড়ে নিঃশ্বাস ফেলে এখন বিজেপি-র পাখির চোখ রাজ্যের ক্ষমতায় আসা।তাই এখন থেকেই রাজ্য জুড়ে ২০২১ নির্বাচনের ব্লু প্রিন্ট নির্মানে মন দিয়েছেন বিজেপি নেতারা। এই অবস্থায় আর ঝুকির পথে হাঁটলেন না তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ফের তৃণমূল কে ক্ষমতায় ফেরানোর এবার নতুন স্ট্র্যাটেজির পথে হাঁটতে চলেছেন তিনি।
সূত্রের খবর মাসিক বেতনের বিনিময়ে রাজ্যজুড়ে ফুলটাইমার নিয়োগ করতে চলেছে তৃনমূল।রাজ্যের ৭৭ হাজার বুথের প্রতিটিতে ৪ জন করে ফুলটাইমার নিয়োগ হতে পারে বলে খবর।
তাঁদের বেতন কত হবে তা এখনও জানা যায়নি। সাদামাটা হিসেবে প্রায় ৩ লক্ষ ফুলটাইমার নিয়োগ হবে। তাঁদের কাজ হবে বুথের প্রত্যেক মানুষের সাথে কথা বলা। তাঁদের অভাব অভিযোগ শোনা এবং তা নির্দিষ্ট প্ল্যাটফর্মে পৌঁছে দেওয়া। সোশ্যাল মিডিয়া জুড়েও প্রচার করবেন তাঁরা। কেউ কাজে ফাঁকি দিচ্ছেন কিনা তা দেখার জন্যে প্রত্যেক মাসে চেক করা হবে পার্ফমেন্স রিপোর্ট। আগামি ২৯শে জুলাই নজরুল মঞ্চে দলের সমস্ত, বিধায়ক, জেলা ও ব্লক সভাপতিদের নিয়ে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। সেখানেই সিদ্ধান্ত নেওয়া হবে এই বিষয়ে। 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.