পুলিশ-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র গোবরডাঙা!

নজরবন্দি ব্যুরো: হাসপাতাল চালুর দাবিতে বিজেপির স্মারকলিপি প্রদান ঘিরে উত্তেজনা ছড়াল গোবরডাঙায়। পুলিশের ব্যারিকেড ভেঙে বিজেপি কর্মীরা পুর ভবনের দিকে এগোতে গেলে প্রশাসনের সঙ্গে খণ্ডযুদ্ধ বাঁধে।
বিজেপি কর্মীদের মারে মাথা ফাটে এক পুলিশ কর্মীর।

এবারের লোকসভা নির্বাচনে গোবরডাঙা পুর এলাকায় ভরাডুবি হয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেসের। উত্থান হয় বিজেপির। গোবরডাঙা পুর এলাকার ১৭টি ওয়ার্ডের মধ্যে লোকসভা নির্বাচনের ফলের নিরিখে ১৫টিতেই এগিয়ে বিজেপি। এর পরই পুরভোটকে নজরে রেখে হাসপাতাল ইস্যুকে হাতিয়ার করে ময়দানে নেমেছে বিজেপি নেতৃত্ব। তাদের দাবি, গোবরডাঙা গ্রামীণ হাসপাতাল পূর্ণাঙ্গ রূপে চালু করতে হবে। এই দাবিতে টানা সাত দিন ধরে গোবরডাঙা স্টেশনের কাছেই অনশন বিক্ষোভ কর্মসূচি নিয়েছিল বিজেপি।
দিন কয়েক আগেই শেষ হয়েছে সেই কর্মসূচি। শনিবার ছিল বিজেপির পুরসভা অভিযান।

এদিন গড়পাড়ায় জমায়েত হয়ে ক্রমশ পুরভবনের দিকে এগিয়ে যায় মিছিল। পুরসভা থেকে ৫০ মিটার আগে ব্যারিকেড করে বিজেপি কর্মীদের আটকে দেয় পুলিশ। আর তার পরই বাঁধে সংঘর্ষ। ব্যারিকেড ভেঙে পুর ভবনের দিকে এগিয়ে যান বিজেপি সমর্থকরা। পুলিশ বিজেপি খণ্ডযুদ্ধতে মাথা ফাটে এক পুলিশ কর্মীর। এর পর লাঠি চার্জ করে বিজেপি কর্মীদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। এর পর পুলিশের লাঠিচার্জের প্রতিবাদে গড়পাড়ায় বিজেপির সভা-মঞ্চের সামনে পথ অবরোধ করে বিজেপি। 
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.