জিজ্ঞাসাবাদ চলাকালীন বাথরুম যাবার নাম করে পালিয়ে গেলেন মুখ্যমন্ত্রীর ভাইপো!

নজরবন্দি ব্যুরো: একাধিক অভিযোগের ভিত্তিতে ইডির জিজ্ঞাসাবাদ চলছিল। কিন্তু জিজ্ঞাসাবাদ চলাকালীন বাথরুম যাওয়ার নাম করে পালিয়ে গেলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমলনাথের ভাইপো রাতুল পুরী। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কর্তাদের অনুমান,  রাহুল পুরী হিন্দুস্তান পেপার প্রোজেক্টস প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান। অগাস্টা ওয়েস্টল্যান্ড চপার কেলেঙ্কারি নিয়ে তদন্ত শুরু করে ইডি।
সেই তদন্তে নাম উঠে আসে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমলনাথের ভাইপোর। সূত্রের দাবি, রাতুল পুরীর বিরুদ্ধে পর্যাপ্ত প্রমাণ ইডি-র হাতে আছে। অগাস্টা ওয়েস্টল্যান্ড কেলেঙ্কারি নিয়ে তাঁকে শুক্রবার তলব করা হয়েছিল। বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদের পরেই রাতুল পুরী বাথরুম যাওয়ার নাম করে আর ফিরে আসেননি। অফিসারদের অনুমান, পুরী তাঁর আইনজীবীর সঙ্গে যোগাযোগ করেছেন। গ্রেফতারি এড়াতে অন্তর্বর্তী জামিনের আবেদন করতে পারেন আদালতে।  এক সূত্রের দাবি, সিবিআই আধিকারিক রাজীব স্যাক্সেনার সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি।
তাঁর বিরুদ্ধে যে তথ্যপ্রমাণ সংগ্রহ করেছে তদন্তকারী অফিসাররা, তা নিয়েই এই বিতর্কের শুরু। সম্প্রতি পুরীর বিভিন্ন ঠিকানায় তল্লাশি চালায় আয়কর বিভাগ। সেই তল্লাশিতে গুরুত্বপূর্ণ নথি বাজেয়াপ্ত করা হয়ে বলে দাবি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার। যদিও রাহুল পুরী অগাস্টা ওয়েস্টল্যান্ড চপার কেলেঙ্কারিতে যুক্ত নয় বলে নিজেই জানিয়ে দিয়েছেন। 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.