প্রেমিক অজিতের সঙ্গে যাবজ্জীবন সাজা মনুয়ার, রায় শুনে ক্ষোভ উগরে দিলেন অনুপমের মা।

নজরবন্দি ব্যুরো: স্বামী অনুপম সিংকে খুনের ঘটনায় স্ত্রী মনুয়া ও প্রেমিক অজিতকে যাবজ্জীবন সাজা শোনাল আদালত। সেই-সঙ্গে দু-জনকেই ৫০ হাজার টাকা করে জরিমানা ধার্য করা হয়েছে।
অনাদায়ে আরও এক বছর জেল। এদিন সাজা ঘোষণার আগে আদালতে দাঁড়িয়ে নিজেদের নির্দোষ বলে দাবি করে মনুয়া ও অজিত দু-জনই। মৃত অনুপম সিংয়ের মা জানান, "বিচার ব্যবস্থার প্রতি আমাদের বিশ্বাস আর নেই। আমাদের সঙ্গে বেইমানি করা হয়েছে। আমার ছেলে সঠিক বিচার পেল না। আমরা বিচার পেলাম না।"

এর পরে এই রায়ের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন  মৃত অনুপম সিংয়ের পরিবারের লোকজন। রায় শোনার পরেই আদালত চত্বরে হট্টগোল শুরু করেন তাঁরা। পরে পরিস্থিতি আরও খারাপ হয়, যখন দোষী মনুয়া ও অজিতকে দোতলা থেকে এক তলায় নিয়ে আসে পুলিশ। তখন পরিস্থিতি মুহূর্তে উত্তপ্ত হয়ে ওঠে। পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন অনুপমের বাড়ির লোকেরা। কোনওক্রমে তাঁদের সামাল দেয় পুলিশ। যদিও, বারাসত আদালতের রায়কে চ্যালেঞ্জ করে ইতিমধ্যেই হাই কোর্টে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে দোষী মনুয়া ও অজিত।
প্রসঙ্গত, প্রায় দু-বছর আগে প্রেমিক অজিতের সঙ্গে পরিকল্পনা করে স্বামী অনুপম সিংহকে খুন করে স্ত্রী মনুয়া। প্রেমিককে দিয়ে স্বামীকে খুন করিয়ে ফোনের ওপার থেকে স্বামীর আর্ত চিত্কার শোনে স্ত্রী মনুয়া। নৃশংস হত্যা-লীলা সামনে আসতেই শিউরে ওঠে গোটা রাজ্য। তদন্তে নেমে পুলিশ জানতে পারে ঠাণ্ডা মাথায় স্বামী অনুপমকে হত্যার ছক কষেছিল মনুয়া।
২ বছর শুনানির পর গতকাল এই মামলার রায় জানায় আদালত। ছেলের খুনিদের সর্বোচ্চ সাজার দাবি জানিয়েছিলেন অনুপমের মা। কিন্তু আজ দোষীদের মৃত্যুদণ্ড না মেলায় হতাশ নিহত অনুপমের বাড়ির লোকজন।  
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.