ফের বিজেপিতে এক-ঝাঁক টলি স্টার!

নজরবন্দি ব্যুরো: লোকসভা নির্বাচনে এই রাজ্যে বেশ বড় সাফল্য পায় বিজেপি। ১৮ টি আসন জিতে তৃণমূলকে কঠিন চ্যালেঞ্জের সামনে দাঁড় করিয়ে দেয় গেরুয়া সেনারা।
আর বিজেপির এই নির্বাচনী সাফল্যের পর থেকে তৃণমূল থেকে দলে দলে নেতা থেকে সাধারণ সমর্থকরা নাম লেখাতে শুরু করেছে বিজেপিতে। এই দল বদল এবং এই রাজ্যে বিজেপির শক্ত বৃদ্ধি তা খুব একটা ভাল চোখে নিচ্ছে না তৃণমূল শিবির। আর বিজেপির এই উত্থানে তৃণমূলের নেতারা যে আতঙ্কিত তা তাঁদের কথা থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে।

ফের রাজ্যে শক্তি বাড়াল বিজেপি। গেরুয়া শিবিরে নাম লেখালেন এক-ঝাঁক টলি স্টার। বিজেপি নেতা শিবরাজ সিং চৌহানের উপস্থিতিতে যোগ দেন অধ্যাপক,শিল্পপতি, অভিনেত্রী সহ সমাজের বিশিষ্ট জনেরা। আজ(বুধবার) দুপুরে হাওড়ার রামগড়িয়া ভবন গুরুদোয়ারা হলে আয়োজিত এক অনুষ্ঠানে এই যোগদান পর্ব সম্পন্ন হয়৷ অভিনেত্রী থেকে বেশ কয়েকটি প্রতিষ্ঠিত শিক্ষাপ্রতিষ্ঠান ও ব্যবসায়িক প্রতিষ্ঠানের কর্তারাও বিজেপিতে নাম লেখান। এর পাশাপাশি বিজেপিতে আসেন নদিয়ার করিমপুরের প্রাক্তন বিধায়ক সমরেন্দ্র ঘোষও।

এই প্রসঙ্গে বলে রাখা ভাল, চলতি মাসে অভিনেত্রী রিমঝিম সহ এক-ঝাঁক টলি তারকা দিল্লিতে মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে নাম লেখান। দিল্লির পর কলকাতায়।

টেলিভিশন ও রূপোলী পর্দার যে সব স্টারেরা বিজেপিতে এলেন তাঁদের মধ্যে অন্যতম, রূপাঞ্জনা মৈত্র,অঞ্জনা বসু,পার্ণো মিত্র,মৌমিতা গুপ্ত। তবে বিজেপিতে যোগদান পর্ব সবে শুরু! এমনটাই জানাচ্ছে বিজেপি নেতৃত্ব। 
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.