বিশ্বকাপের পর অবসর? এবং তারপর বিজেপি তে যোগ ধোনির? দেশ জুড়ে তুমুল জল্পনা।

নজরবন্দি ব্যুরোঃ চলতি বিশ্বকাপের পরই ক্রিকেটকে বিদায় জানাতে পারেন ধোনি এমন জল্পনা চলছে বেশ কয়েকদিন ধরেই। আর তার পরই তাঁকে বিজেপিতে যোগদানের প্রস্তাব দিতে পারে দলীয় নেতৃত্ব। ঝাড়খণ্ডে আরজেডি ও জেএমএম-এর মতো স্থানীয় রাজনৈতিক দলগুলিকে কাহিল করতে ধোনির মতো সফল ও জনপ্রিয় মুখের ওপরই ভরসা রাখতে চাইছে তারা। চলতি বিশ্বকাপে ধোনির মন্থর গতির ব্যাটিং নিয়ে একাধিকবার প্রশ্ন উঠেছে। তা সত্ত্বেও তাঁর পাশে দাঁড়িয়েছেন অধিনায়ক বিরাট কোহলি। বারবার জানিয়েছেন, দলে তাঁর উপস্থিতি অত্যন্ত জরুরি।
 এমন পরিস্থিতিতে ধোনির অবসর নিয়ে জল্পনা তুঙ্গে। মাহি অবশ্য শ্রীলঙ্কা ম্যাচের আগেই বলেছিলেন তিনি কবে অবসর নেবেন জানেন না। কিন্তু অনেকে চায় তিনি শ্রীলঙ্কা ম্যাচের পরই সরে দাঁড়ান। তেমন কিছু না হলেও অনেকেরই ধারণা বিশ্বকাপের পরই হয়তো আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা জানাবেন ধোনি।গত বছর বিজেপি সভাপতি অমিত শাহ পীযূষ গোয়েল এবং বিজেপি দিল্লি শাখার সভাপতি মনোজ তিওয়ারিকে সঙ্গে নিয়ে ধোনির বাড়িতেও গিয়েছিলেন।
 বিজেপি সূত্রে খবর মনোজ তিওয়ারির সঙ্গে নিয়মিত যোগাযোগও রাখছেন ধোনি। সম্প্রতি সে রাজ্যের নেতাদের সঙ্গে বৈঠক করেছেন শাহ। রাজ্যের ৮১টি আসনের মধ্যে কমপক্ষে ৬৫টিতে জেতার লক্ষ্য নিয়ে এগনোর আহ্বান জানিয়েছেন তিনি। এমন পরিস্থিতিতে ধোনি গেরুয়া শিবিরে নাম লেখালে যে তিনি দলের সম্পদ হয়ে উঠবেন সে কথা আর বলার অপেক্ষা রাখে না।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.