এবার নিজের অবসর নিয়ে মুখ খুললেন ধোনি।

নজরবন্দি ব্যুরোঃ শ্রীলঙ্কার বিরুদ্ধে লিডসে গ্রুপের শেষ ম্যাচ ভারতের। তার আগে সাংবাদিক সম্মেলনে ধোনির অবসর নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন যে, তিনি নিজেও জানেন না কবে অবসর নেবেন। শুক্রবার পাক ক্রিকেটার শোয়েব মালিক অবসরের কথা ঘোষণা করেছেন। বিশ্বকাপেই আজ শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলতে নামছেন বলে জানিয়ে দিয়েছেন ইমরান তাহির ও জ্যঁ পল দুমিনি। ক্যারিবিয়ান ক্রিকেটার ক্রিস গেলের অবসর নিয়েও জল্পনা চলছে। চারটি বিশ্বকাপ খেলে ফেলা ভারতের প্রাক্তন অধিনায়ক ধোনির অবসর নিয়েও বিভিন্ন মহলে কথা হচ্ছে।
আর ঠিক তখনি নিজের অবসর নিয়ে মুখ খুললেন মাহি। দেশের প্রথমসারির এক সংবাদমাধ্যমকে দেওয়া একান্ত সাক্ষাত্কারে মাহি জানালেন, তিনি নিজেই জানেন না অবসর কবে নিচ্ছেন।একান্ত সাক্ষাত্কারে মাহি শুক্রবার জানান “আমি কবে অবসর গ্রহণ করব সে ব্যাপারে নিজেই কিছু জানি না। তবে অনেক মানুষই চায় শনিবার শ্রীলঙ্কা ম্যাচের আগেই আমি অবসরটা নিয়ে ফেলি”। তিনি আরও বলেন “এটাই আমার শেষ বিশ্বকাপ। আমিও জানি।
চার বছর পর আরও একটা বিশ্বকাপে আমি যে খেলতে পারব না এটা তো সবারই জানা। কিন্তু অবসর কবে নেব? কোনও সিদ্ধান্ত নিইনি। তবে সত্যি বলতে কী অবসর নিয়ে চিন্তাভাবনা করার সময় আমার হাতে নেই। সবাই বিশ্বকাপ নিয়েই ভাবছি। ফোকাস করছি নিজের খেলার ওপর। এবার যে যা খুশি লিখুক, যা খুশি বলুক”।
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.