তৃণমূল ৩০ আসন পাবে, সরাসরি জানিয়ে দিলেন মুকুল রায়।

নজরবন্দি ব্যুরো: এবারের লোকসভা নির্বাচনে রাজ্যে বড় রকমের সাফল্য পেয়েছে বিজেপি। তৃণমূলের একাধিক হেভি-ওয়েটকে হারিয়ে ১৮ টি লোকসভা কেন্দ্রের দখল নেয় বিজেপি। এর পর থেকে তৃণমূলের নেতা থেকে শুরু করে সমর্থকরা নাম লেখাতে শুরু করেছে বিজেপিতে। এই দলবদলের ঘটনায় বেশ আতঙ্কিত তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
এই অবস্থায় ভোট কৌশলী প্রশান্ত কিশোরকে সামনে রেখে আগামী বিধানসভা নির্বাচনে ভোট বৈতরণী পার হবার চেষ্টা চালাচ্ছেন তৃণমূল নেত্রী। প্রশান্ত কিশোর যেভাবে তৃণমূল নেতাদের মানুষের সঙ্গে জনসংযোগ বাড়ানোর পরামর্শ দিচ্ছেন সেই পথেই হেঁটে শাসকদলকে পাল্টা চাল দিচ্ছেন বিজেপি নেতা মুকুল রায়। এখন রাজ্যে বিজেপি বনাম তৃণমূল নয়। বরঞ্চ বলা ভাল মুকুল রায় বনাম তৃণমূলের লড়াই চলছে। এই লড়াইয়ে কে জিতবে সেটা বোঝা যাবে ২০২১ সালের বিধানসভা নির্বাচনের পর।

এর পাশাপাশি গতকাল বিষ্ণুপুরে যাওয়ার আগে গ্রামীণ হাওড়ার আমতায় বিজেপির একটি দলীয় অনুষ্ঠানে যোগ দেন মুকুল রায়। ওই সভায় তিনি বলেন, উত্তরবঙ্গে তৃণমূল শেষ। বিধানসভা নির্বাচনের পরে দক্ষিণবঙ্গ থেকেও ওরা শেষ হয়ে যাবে।
লোকসভা নির্বাচনেই বাংলার মানুষ যে রায় দিয়েছেন উনি সেটি মানছেন না। দু-কোটি ৩০ লক্ষ মানুষ বিজেপিকে ভোট দিয়েছে। উনি সেই ফলাফলকে উপেক্ষা করে জোর করে ক্ষমতাতে থাকার চেষ্টা করছে। সামনের বিধানসভা ভোটে তৃণমূল ৩০টির বেশি আসন পাবে না বলে ফের জানিয়ে দেন মুকুল রায়।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.