প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ঢাল করে কাটমানি প্রসঙ্গে বাঁচার আপ্রাণ চেষ্টা পার্থ চট্টোপাধ্যায়ের!

নজরবন্দি ব্যুরো: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর দলের কর্মীদের কাটমানির টাকা ফেরত দেবার নির্দেশ দিয়েছিলেন। আর এর পর থেকে এই ইস্যুতে উত্তপ্ত গোটা রাজ্য রাজনীতি। আর এবার কাটমানি প্রসঙ্গ ঢুকে পড়ল  বিধানসভায়।
সব দলেই কিছু লোক থাকেন যাঁদের জন্য গোটা দলের বদনাম হয়।
তার মানে দলের সবাই খারাপ এটা ভাবা ঠিক নয়। যদি কারও বিরুদ্ধে আপনাদের অভিযোগ থাকে তার প্রমাণ দিন, ব্যবস্থা নেওয়া হবে। কাটমানি প্রসঙ্গে বিধানসভায় বামেদের প্রশ্নের এইভাবে জবাব দিলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

গতকাল বিধানসভায় প্রশ্নোত্তর পর্বে পান্ডুয়ার সিপিআই(এম) বিধায়ক আমজাদ হোসেন কাটমানি প্রসঙ্গ তোলেন বিধানসভায়। তাঁর প্রশ্নের উত্তরে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় বলেন, " সব দলেই কিছু লোক থাকেন যাঁদের জন্য গোটা দলের বদনাম হয়।
তার মানে সেই দলের সবাই খারাপ, তা ভাবা ঠিক নয়।" তিনি আরও বলেন, " একসময় আপনাদেরই মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য বলেছিলেন, চোরেদের মন্ত্রীসভা। তাহলে আপনারা সকলে চোর।" পার্থ-বাবু বলেন, "মুখ্যমন্ত্রী কাটমানির সংক্রান্ত অভিযোগ জানার পরই ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। কারও বিরুদ্ধে নির্দিষ্ট অভিযোগ থাকলে প্রমাণ দিন। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। যিনি টাকা নিচ্ছেন আর যাঁরা টাকা দিচ্ছেন সকলেই দোষী।" 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.