স্ত্রীরোগ নিয়ে নিজের মন্তব্যের সাফাই দিলেন শিক্ষামন্ত্রী!

নজরবন্দি ব্যুরো: শিক্ষামন্ত্রীর বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে। তিনি কোনও ভাবে মহিলাদের অপমান করেন নি। মহিলাদের অপমান নয়, বরং সম্মান করার শিক্ষা-ই ছোট থেকে পেয়ে এসেছেন।
আর যেভাবে তাঁর বক্তব্যকে গতকাল থেকে ভুল ব্যাখ্যা করা হচ্ছে, তাতে তিনি মর্মাহত। নিজের ফেসবুক ওয়ালে নিজের এই বক্তব্য লিখে তাঁর স্ত্রীরোগ নিয়ে মন্তব্যের জবাব দিলেন শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

উল্লেখ্য, গতকাল নজরুল মঞ্চে তৃণমূলের প্রাথমিক শিক্ষক সংগঠনের সভায় শিক্ষকদের বদলির আবেদন নিয়ে তিনি বলতে গিয়ে স্ত্রীরোগ সংক্রান্ত একটি মন্তব্য করেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, " এখন শিক্ষিকারা এত বেশি স্ত্রীরোগে ভুগছেন যে আমি চিন্তায় পড়ে যাচ্ছি।"
পার্থ বাবুর এই মন্তব্যে সভাতেই হাসির রোল পড়ে যায়। এরপর তাঁর বক্তব্য বাইরে আসতেই শুরু হয়ে যায় বিতর্ক। মহিলাদের সম্পর্কে শিক্ষামন্ত্রীর এই বক্তব্য খুবি অপমান জনক বলে ক্ষোভ-প্রকাশ করেন বহু শিক্ষিকা। সেই বিতর্কের ২৪ ঘণ্টা কাটার আগেই এদিন নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করে নিজের অবস্থান স্পষ্ট করলেন তৃণমূলের মহাসচিব।
গতকাল শিক্ষিকাদের স্ত্রী-রোগ নিয়ে পার্থ বাবুর এই রকমের  'কুরুচিকর মন্তব্য' করার জন্য ভারতীয় জনতা পার্টির শিক্ষক সংগঠন বিজেপি টিচার্স সেলের পক্ষ থেকে তীব্র নিন্দা জানানো হয়।
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.