শিক্ষকদের ওপর আক্রমনের প্রতিবাদে ও PRT-র দাবিতে বিধানসভা অভিযান ৭ই।

নজরবন্দি ব্যুরোঃ আগামী ৭ই জুলাই, রবিবার, দুপুর ১২:৩০ টায় বিজেপি শিক্ষক সেলের পক্ষ থেকে PRT-র দাবিতে আন্দোলনরত প্রাথমিক শিক্ষকদের উপর রাজ্য সরকারের বর্বরোচিত আক্রমণের প্রতিবাদে বিধানসভা অভিযানের ডাক দেওয়া হয়েছে।
বিধানসভা অভিযানের মূল দাবিগুলি হল
১) PRT , TGT স্কেল ও বকেয়া ডিএ সহ কেন্দ্রীয় হারে পে-কমিশন কার্যকর করা।
২) সর্বশিক্ষা অভিযানের সকল শিক্ষক ও কর্মীদের(SSK, MSK,প্যারাটিচার, শিক্ষাবন্ধু)ন্যায্য বেতন প্রদান।
৩) ২ লক্ষ শিক্ষক শূন্যপদ পূরনের মাধ্যমে স্কুল কলেজে যথার্থ শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনা।
বিজেপি রাজ্য অফিস থেকে মহামিছিল করে প্রতীকী বিধানসভা অভিযান করা হবে ওই দিন। মিছিলে নেতৃত্ব দেবেন বিজেপি শিক্ষক সেলের রাজ্য অবজারভার তথা সাংসদ ডা: সুভাষ সরকার, বিজেপি শিক্ষক সেলের রাজ্য কনভেনার দীপল বিশ্বাস, রাণাঘাটের শিক্ষক সাংসদ জগন্নাথ সরকার, বিজেপি রাজ্য সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায় এবং বিজেপির অন্যান্য গুরুত্বপূর্ণ রাজ্য নেতৃত্ববৃন্দ। মিছিল শুরু হওয়ার পরে যোগ দিতে পারেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
PRT- র দাবিতে আন্দোলনরত পুলিশের লাঠির আঘাতে আহত শিক্ষকরা এবং গ্রেফতার হওয়া শিক্ষকরা মিছিলের পুরোভাগে থাকবেন। বিজেপি শিক্ষক সেলের রাজ্য কনভেনার দীপল বিশ্বাস বলেন "মাননীয়া মুখ্যমন্ত্রী পশ্চিমবঙ্গের শিক্ষকদের দীর্ঘ দিন ধরে বকেয়া ডিএ, পে-কমিশন, ন্যায্য বেতন থেকে বঞ্চিত করছেন। এটাই হলো এই রাজ্যের সবথেকে বড় কাটমানি কেলেঙ্কারি। শিক্ষকদের বঞ্চিত করে সেই কাটমানির টাকায় মুখ্যমন্ত্রী মেলায়, খেলায়, ক্লাবে বিতরণ করছেন। আগামী ৭ই জুলাই আমরা বিজেপি শিক্ষক সেলের পক্ষ থেকে বিধানসভা অভিযান করে মুখ্যমন্ত্রীর কাছ থেকে কাটমানির টাকা ফেরত চাইব। সর্বস্তরের শিক্ষক ও কর্মীদের এই মিছিলে যোগ দিয়ে অযোগ্য রাজ্য সরকারের ভিত নাড়িয়ে দেওয়ার আহ্বান জানাচ্ছি।"
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.