বিধাননগর পুরনিগমের জট কাটাতে আইনজীবীদের দ্বারস্থ সব্যসাচী দত্ত!

নজরবন্দি ব্যুরো: সব্যসাচী দও অল্পে ছেড়ে দেবার পাত্র নয়। এটা মোটামুটি পরিষ্কার বুঝে গিয়েছে তৃণমূল। বিধাননগর পুরনিগমের জটিলতা কোন পথে এগোলে তার সমাধান হয়, তা নিয়ে হাইকোর্টের আইনজীবীদের সঙ্গে আলোচনা করলেন মেয়র সব্যসাচী দত্ত। অনাস্থা মোকাবিলায় কি করবেন তিনি? তা নিয়ে পরামর্শ নিতেই আইনজীবীদের কাছে ছুটলেন মেয়র।


প্রসঙ্গত, মেয়র সব্যসাচী দত্তের সঙ্গে বিজেপিনেতা মুকুল রায়ের যখন বৈঠক হচ্ছিল, সেখানেও আইনজীবীরা উপস্থিত ছিলেন। বিধাননগর  পুরনিগমের জট কাটাতে আইনি বিষয়টি যেভাবে তৃণমূল কংগ্রেস খতিয়ে দেখছে, এর পাশাপাশি সব্যসাচী দত্ত-ও আইনি খুঁটিনাটি জানতে চেষ্টা চালাচ্ছেন। যদিও সব্যসাচী দত্ত মনে করলে আগে থেকেই আইনি পদক্ষেপ নিতে পারেন। আইনজীবীরা মনে করছে , এই জটিলতা কাটাতে মেয়র মামলাও করতে পারেন।
তবে এখন জল কোন দিকে গড়াবে তা বলা বেশ মুশকিল। সব্যসাচী দত্ত আইনজীবীদের সঙ্গে কথা বলার পরেই তবে পরবর্তী পদক্ষেপ নেবেন বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, গতকাল দলের বিধায়কদের নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক সারেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই বৈঠকে অনুপস্থিত ছিলেন নিউটাউন রাজারহাটের বিধায়ক সব্যসাচী দত্ত। যদিও তিনি ওই সময় মুকুল রায়ের সঙ্গে বৈঠকে ব্যস্ত ছিলেন।

Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.