বিজেপিতে যোগ দিলেন নৃত্যশিল্পী-গায়িকা স্বপ্না চৌধুরী!

নজরবন্দি ব্যুরো: নির্বাচনে বিজেপির হয়ে প্রচারে দেখা গিয়েছিল হরিয়ানার নৃত্যশিল্পী-গায়িকা স্বপ্না চৌধুরীকে। এর পর থেকে  তাঁর বিজেপিতে সরাসরি যোগদান নিয়ে নানা জল্পনা চলছিল রাজনৈতিক মহলে। অবশেষে বিতর্কের অবসান।
রবিবারই বিজেপিতে যোগ দিলেন হরিয়ানার এই নৃত্যশিল্পী-গায়িকা স্বপ্না চৌধুরী।

বিজেপির প্রাণপুরুষ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিনকে স্মরণ করে শুরু হয়েছে দলের সদস্য সংগ্রহের কাজ। আনুষ্ঠানিকভাবে সেই কাজ চলছে দিল্লিতে। জানা গিয়েছে, এদিন জওহরলাল নেহেরু স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে গেরুয়া দলে যোগ দিলেন স্বপ্না।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও বিজেপির সহ-সভাপতি শিবরাজ সিং চৌহান, দলের সাধারণ সম্পাদক রাম লাল ও দিল্লির বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি।
হরিয়ানার এই নৃত্যশিল্পী-গায়িকার বিজেপিতে যোগদান নিয়ে এর আগে নানা বিতর্ক ছড়ায় রাজনৈতিক মহলে।
চলতি বছরের মার্চেই দিল্লির দায়িত্বে থাকা বিজেপি নেতা মনোজ তিওয়ারির সঙ্গে একটি ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেই ভাইরাল ছবি ঘিরেই প্রশ্ন উঠতে শুরু করে, তাহলে কি বিজেপিতে যোগ দিচ্ছেন হরিয়ানার বিখ্যাত এই গায়িকা? বিভিন্ন সংবাদ মাধ্যমের মুখোমুখিও হন ডান্সার তথা বিখ্যাত এই গায়িকা। আর সেই জল্পনার অবসান ঘটিয়ে এবার সরাসরি বিজেপিতে নাম লেখালেন নৃত্যশিল্পী-গায়িকা স্বপ্না চৌধুরী।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.