SSC-র চেয়ারম্যানের বিরুদ্ধে ফোনে হুমকি দেবার অভিযোগ! চাঞ্চল্য শিক্ষামহলে। এখনও চুপ কেন মুখ্যমন্ত্রী?

নজরবন্দি ব্যুরো: স্কুলে স্থায়ী প্রধান শিক্ষক আছেন। তার পরেও সেই স্কুলে প্রধান শিক্ষক নিয়োগ করে নজির সৃষ্টি করল স্কুল সার্ভিস কমিশন। এমন চাঞ্চল্যকর ঘটনায় বেশ ক্ষুব্ধ ওই প্রধান শিক্ষক পদে আবেদনকারী। যে স্কুলে তাঁকে প্রধান শিক্ষকের দায়িত্ব দেওয়া হয় সেই স্কুলে আগে থেই প্রধান শিক্ষক আছেন।


এমন ঘটনার প্রতিবাদ করায় বাসন্তী সেন্ট জেভিয়ার্স হাইস্কুলের সহকারী শিক্ষক নন্দীশ নিয়োগীকে দেখে নেওয়ার হুমকি দেন স্কুল সার্ভিস কমিশনের চেয়ারম্যান সৌমিত্র সরকার। এমনটাই অভিযোগ।

এমন চাঞ্চল্যকর বিষয়টি জানার পর নন্দীশবাবু স্কুল সার্ভিস কমিশনে বিষয়টি জানাতে যান। অভিযোগ, ওই দিন সেখানে উপস্থিত ছিলেন চেয়ারম্যান। নন্দীশবাবুর অভিযোগ, তাঁকে অসম্মান করা হয়। তাঁকেই এই সমস্যার সমাধান করতে হবে বলে জানান হয়। এর পরে ওই শিক্ষকের প্রধান শিক্ষক হওয়ার যোগ্যতা নেই বলেও ধমক দেওয়া হয়।

এর পরেই নন্দীশবাবু বিষয়টি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। নন্দীশবাবুর অভিযোগ, এর পরেই খোদ সৌমিত্র সরকার তাঁকে ফোন করে হুমকি দেন। তাঁকে বলা হয়, "আপনি ফেসবুকে চেয়ারম্যানের নামে এইসব লিখতে পারেন না। ওই পোস্ট মুছে ফেলে লিখুন, ভুল হয়ে গিয়েছে। আপনি গোখরো সাপের লেজে পা দিয়েছেন। আমি এ বার আপনাকে কি করি দেখবেন।"

Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.