শোভনকে দলে ফেরাতে ডানা ছাঁটা হল রত্নার!

নজরবন্দি ব্যুরো: শোভন চট্টোপাধ্যায় ও রত্না চট্টোপাধ্যায় কে নিয়ে বিতর্ক এখন সবার জানা। কয়েকদিন আগেই রত্না চট্টোপাধ্যায়কে কলকাতা পুরসভার ১৩১ নম্বর ওয়ার্ডের দায়িত্ব দিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো।
এবার সেই দায়িত্ব থেকে তাঁকে সরিয়ে দেওয়া হয়েছে। তৃণমূল সূত্রে এমন খবর পাওয়া গিয়েছে। শোভন চট্টোপাধ্যায়কে দলে ফেরাতে তৃণমূল এমন সিদ্ধান্ত নিয়েছে বলে মনে করছে বিশেষজ্ঞরা।

শোভন তৃণমূলের কর্মসূচিতে অংশগ্রহণ করুক এবং ফের সক্রিয় হয়ে উঠুক। এমনটাই চাইছে দল। সামনেই কলকাতা পুরসভা নির্বাচন তার আগে শোভনকে আগের ভূমিকাতে দেখতে চাইছে তৃণমূলের একটা বড় অংশ। সম্প্রতি দলের মহাসচিব তথা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় নিজে শোভনের বাড়িতে গিয়ে তাঁর মান ভাঙানোর চেষ্টা করেন। সেখানে শোভন চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বন্ধু বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও ছিলেন বলে খবর।
ওই বৈঠকে পার্থ চট্টোপাধ্যায়ের কাছে দু-জনেই অনেক ক্ষোভ প্রকাশ করেন। এমনকি দু-জনেই একাধিক শর্ত চাপিয়েছেন বলে জানা গিয়েছে। এর পরই ১৩১ নম্বর ওয়ার্ডের দায়িত্ব থেকে রত্নাকে সরানো হয়েছে মনে করছে বিশেষজ্ঞরা। যদিও এই নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেন নি রত্না চট্টোপাধ্যায়। 
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.