তৃণমূল-বিজেপি সংঘর্ষে ফের উত্তপ্ত রাসবিহারী অ্যাভিনিউ! আহত ৫

নজরবন্দি ব্যুরো: সামনেই পুজো। আর এবার এই পুজো কমিটির কর্তৃত্ব ধরে রাখা নিয়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষ। ঘটনাটি ঘটেছে গতকাল রাতে দক্ষিণ কলকাতার রাসবিহারী অ্যাভিনিউতে।
সংঘর্ষে জখম হয় দু-পক্ষের ৫ জন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


রাসবিহারী অ্যাভিনিউতে আদি দক্ষিণ কলকাতা বারোয়ারি সমিতির দুর্গাপুজো কাদের দখল থাকবে এই নিয়ে গতকাল বিবাদে জড়িয়ে পড়ে তৃণমূল ও বিজেপি। তৃণমূলের দাবি, এই পুজো প্রায় নব্বই বছরেরও পুরনো। আর এবার এই পুজোর দখল নেওয়ার চেষ্টা করছে বিজেপি। সেজন্যই গত কয়েকদিন ধরে এলাকায় অশান্তি পাকাবার চেষ্টা চালাচ্ছে বিজেপির লোকজন। বিজেপি নেতা সায়ন্তন বসু এক দল দুষ্কৃতী নিয়ে মঙ্গলবার ওই এলাকায় আসেন বলে অভিযোগ তৃণমূলের।  তাদের আরও অভিযোগ, পুজো কমিটির সদস্যদের না জানিয়ে খুঁটিপুজোর চেষ্টা করেন তারা।
এরপরই ক্ষোভে ফেটে পড়েন ওই এলাকার লোকজন। তাঁরাই বিজেপি নেতা ও কর্মীদের প্রতিরোধ করেন। এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে এলাকায় অশান্তি ছড়াবার ও মারধরের অভিযোগ তুলেছে ওই এলাকার তৃণমূল নেতারা। অন্যদিকে তৃণমূলের সমস্ত দাবি উড়িয়ে দিয়েছে বিজেপি। স্থানীয় তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে মারধরের পাল্টা অভিযোগ করেছে বিজেপি।

এলাকা সূত্রে খবর, বিজেপির কিছু নেতাকে এক ক্লাব ঘরে আটকে রাখে তৃণমূলের নেতারা। পরে পুলিশ এসে ওই বিজেপি নেতাদের উদ্ধার করে। যদিও পরে পুলিশের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন বিজেপির সমর্থকরা। 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.