খাস কলকাতায় বিজেপি-তৃণমূল সংঘর্ষ, আহত ৪

নজরবন্দি ব্যুরো: লোকসভা নির্বাচনের ফল ঘোষণার পর থেকে গোটা রাজ্যর বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর পাওয়া গিয়েছে। আর এবার খাস কলকাতার বুকে তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হল গোটা এলাকা।

বিজেপি কর্মীদের মারধর। আর এই রাজনৈতিক সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত কলকাতার ট্যাংরা ও উল্টোডাঙ্গা।
উভয়ক্ষেত্রেই অভিযোগের তির তৃণমূলের দিকে। দুটি ঘটনায় জখম হয়েছে মোট চারজন বিজেপি কর্মী। যদিও এই দুটি ঘটনার দায় অস্বীকার করেছে তৃণমূল।
স্থানীয় সূত্রের খবর, আজ(শনিবার) দুপুরে এলাকা দখল করাকে কেন্দ্র করে হঠাৎই উত্তপ্ত হয়ে ওঠে ট্যাংরা এলাকা। বিজেপির অভিযোগ, পাড়ায় ঢুকে তাঁদের উপর তাণ্ডব চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। দলীয় সদস্য-সমর্থকদের বাড়িতে ভাঙচুর চালানো হয়।
বাড়ির যুবকদের মারধর করা হয়। বিজেপি করায় প্রাণনাশের হুঁশিয়ারি পর্যন্ত দেওয়া হয়। বাদ দেওয়া হয়নি মহিলা-শিশুদেরও। এরপরই উত্তপ্ত হয়ে ওঠে এলাকার পরিস্থিতি।
এর পরে হামলাকারীদের পাল্টা আক্রমণ করে বিজেপি। দু-পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। একে অপরকে লক্ষ্য করে ইট ছোঁড়ে। অবশেষে পরিস্থিতি সামাল দিতে ট্যাংরা থানা থেকে এলাকায় আসে বিশাল পুলিশ বাহিনী। তারাই দুপক্ষকে বুঝিয়ে এলাকার পরিস্থিতি ঠাণ্ডা করার চেষ্টা করে। সূত্রের খবর, ঘটনায় গুরুতর জখম হয়েছে বিজেপির তিন কর্মী। এখনও এলাকায় পুলিশি টহল চলছে।
কেবল ট্যাংরাই নয়, তৃণমূল-বিজেপির মধ্যে একই ধরনের সংঘর্ষের ঘটনা ঘটেছে উল্টোডাঙ্গার বাসন্তি কলোনিতেও। সেখানেও বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ উঠেছে। কাঠগড়ায় তোলা হয়েছে তৃণমূলকে।  
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.