তৃণমূল নেতার বাড়িতে বোমা, অভিযোগের তির বিজেপির দিকে

নজরবন্দি ব্যুরো: লোকসভা নির্বাচনের ফল ঘোষণার পর থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে ক্রমশ উত্তেজনা বড়তে শুরু করে। কোথাও আক্রান্ত হয়েছেন শাসক দলের সমর্থক আবার কোথাও আক্রান্ত হয়েছেন বিরোধী দলের সমর্থক। এবারের নির্বাচনে বঙ্গে শক্তি বাড়িয়েছে বিজেপি। ১৮ টি আসন জিতে রাজ্যের শাসক দল তৃণমূলকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে মুকুল-দিলীপ জুটি।
বিজেপির এই রাজ্যে সাফল্য, এর পাশাপাশি একাধিক কেন্দ্রে তৃণমূলের পরাজয়ের পর থেকে উত্তেজনা ক্রমশ বাড়তে শুরু করে গোটা রাজ্য জুড়ে। বিরোধীরা বার বার প্রশাসনের ব্যর্থতার প্রসঙ্গ তুলে তৃণমূল সুপ্রিমোকে আক্রমণ করতে ভোলেন নি। আর এবার ফের আক্রান্ত হলেন এক তৃণমূল নেতা। অভিযোগের তির বিজেপির দিকে। যদিও এই অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে বিজেপি নেতৃত্ব।

এবারের লোকসভা নির্বাচনের আগে থেকে তৃণমূল ও বিজেপি সংঘর্ষে উত্তপ্ত লাভপুর। এবার তৃণমূলের বুথ সভাপতিকে লক্ষ্য করে তাঁর বাড়িতে বোমা ছোড়ার অভিযোগ উঠল। অভিযোগের তির বিজেপির দিকে। ঘটনাটি ঘটেছে লাভপুরের বিপ্রটিকুরি গ্রাম পঞ্চায়েতের আমনাহা গ্রামে। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন বুথ সভাপতি জিতেন দাস ও তাঁর স্ত্রী। তাঁদেরকে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করান গ্রামের লোকজন।
অভিযোগ , আজ সকালে জিতেন দাসের বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয়। বোমার আঘাতে জখম হন জিতেন ও তাঁর স্ত্রী। খবর পেয়ে ঘটনা-স্থানে আসে বিশাল পুলিশ বাহিনী। যদিও তৃণমূলের এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে বিজেপি। এই ঘটনার সঙ্গে যুক্ত কাউকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.