বিরাট-রোহিতের দ্বন্দ্ব কি সত্যি? হঠাত্ করে বিরাট ও অনুষ্কাকে আনফলো করলেন কেন রোহিত?

নজরবন্দি ব্যুরোঃ বিশ্বকাপের পর থেকে বিরাত-রোহিতের মধ্যে যে ঠাণ্ডা যুদ্ধ চলছিল বলে গুঞ্জন সোনা যাচ্ছিলো তা যে গুঞ্জন নয় তার প্রমান পাওয়া গেল বিরাট পত্নী অনুস্কার জন্য। সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট নিয়ে শুরু হয় জল্পনা। কি হয়েছিলো? সোশ্যাল মিডিয়াতে হঠাত্ করে বিরাট ও অনুষ্কাকে আনফলো করেদেন রোহিত! এর পর অনুস্কা ইনস্টাগ্রামে কিছু লেখেন সেটা যে রোহিতকে ইঙ্গিত করে সেটা নিয়েই শুরু আলোচনা।
 বিশ্বকাপের সেমিফাইনালে হেরে বিদায় নেওয়ার পর থেকেই অধিনায়ক কোহলি ও সীমিত ওভারের ক্রিকেটের সহ-অধিনায়ক রোহিতের সম্পর্কের রসায়ন নিয়ে বিভিন্ন ঘটনা শোনা যাচ্ছিল। অনেকেই মনে করেন যে, দল নির্বাচন থেকে শুরু করে ম্যাচের কৌশল বিভিন্ন বিষয়েই কোহলির সঙ্গে রোহিতের মতবিরোধ হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এবার রোহিতের এই কীর্তি কিন্তু তাঁদের দ্বন্দ্বকে ফের উস্কে দিল। বেশ কিছুদিন ধরেই বিরাটকে ইনস্টাগ্রামে আনফলো করে রেখেছিলেন রোহিত।এবার অনুষ্কাকেও আনফলো করে দিলেন।
 বিরাট কিন্তু ইনস্টাগ্রামে ফলো করেন রোহিতকে। অপর দিকে রোহিতের স্ত্রী ঋতিকা কে অনেকদিন আগেই ইনস্টাগ্রামে আনফলো করেছেন বিরাট। তবে অনুষ্কা শর্মা কিন্তু ইনস্টাগ্রামে রোহিত কিংবা ঋতিকা-কাউকেই ফলো করেননা। যার ফলে ঋতিকাও ইনস্টাগ্রামে ফলো করা বন্ধ করে দিয়েছেন বিরাট ও অনুষ্কাকে। এই নিয়েই বিশ্বকাপের জল্পনা যে কিছুটা হলেও সত্যি তা মনে করছেন নেটিজেনরা।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.