'আর্সেনাল' মালিকের ছেলের জগুয়ার জানোয়ারের মত হত্যা করল দুই পথচারীকে।

নজরবন্দি ব্যুরোঃ ফের বেপরোয়া গতির কবলে পড়ে মৃত্যু পথচারীর, ঘটনাস্থল শহর কলকাতা।লাউডন স্ট্রিটে শেক্সপিয়র সরণী থানার কাছে জওহরলাল নেহরু রোডের দিক থেকে বেপোরোয়া গতিতে ছুটে আসা জাগুয়ার গাড়ি ক্ষিপ্র জানোয়ারের মত ছিনিয়ে নিল দুটি সাধারণ মানুষের প্রান।

গতকাল রাতে নিজের বিলাসবহুল গাড়ি নিয়ে বৃষ্টিস্নাত কলকাতায় ঘুরতে বেরিয়েছিল বিখ্যাত বিরিয়ানি-র দোকান 'আর্সেনাল' এর মালিকের ছেলে। দামি জাগুয়ার নিয়ে তীব্র গতিতে  মিডলটন স্ট্রিট থেকে এসে লাউডন স্ট্রিটের সংযোগস্থলে একটি মার্সিডিজকে ধাক্কা মাসে আলালের ঘরের দুলাল নিয়ন্ত্রিত সেই গাড়ি। মার্সিডিজ দুমড়ে মুচড়ে যায়, তীব্র গতি নিয়ে জাগুয়ার মার্সিডিজ কে ঠেলতে ঠেলতে ধাক্কা মারে রাস্তার ধারের একটি পুলিশ বুথে।
দূর্ভাগ্য সেই পুলিশ বুথের পাশেই প্রবল বৃষ্টি থেকে বাঁচতে দাঁড়িয়ে ছিলেন তিন জন সাধারণ মানুষ। ঘটনাচক্রে তাঁরা বাংলাদেশের নাগরিক। তীব্র আঘাতে ৩ জনের মধ্যে মৃত্যু হয় দুজনের। অন্যজন গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি। চিকিৎসা করাতে এদেশে এসেছিলেন তাঁরা বলে জানা গেছে।
জানাগেছে মৃতদের নাম কাজী মইনুল আলম ও ফারহানা রেহেনা, ঘটনাচক্রে তাঁরা দম্পতি।
ধাক্কা মারার পর পালিয়ে যায় গাড়ির চালক পরে শেক্সপিয়র সরণি থানার পুলিশ গাড়ির চালককে গ্রেপ্তার করে। দেখা যায় তিনি আরসালান সংস্থার মালিকের ছেলে। তাঁর বয়স ২২ বছর, নাম পারভেজ। তার বিরুদ্ধে বেপরোয়াভাবে গাড়ি চালানো ও অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করেছে পুলিশ। পাশাপাশি তিনি মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। যদিও গাড়ির ব্রেক ফেল বা অন্যান্য যান্ত্রিক ত্রুটি রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.