বিরাটের রবি ভাই-ই থাকছেন ভারতের কোচ। ঘোষণা চলতি মাসের শেষের দিকে।

নজরবন্দি ব্যুরোঃ বিশ্বকাপে নিউজিল্যান্ডের কাছে সেমিফাইনালে হেরে ছিটকে যাওয়ার পর থেকেই ভারতীয় ক্রিকেটে জোর জল্পনা— নতুন হেড কোচ বেছে নেওয়া হবে এবং কোচ বাছাইয়ের ক্ষেত্রে বিরাট কোহালির বক্তব্য শোনা হবে না। কিন্তু সব কিছু ঠিক থাকলে বিরাটের পছন্দের রবি ভাইকেই কোচ হিসেবে রেখে দেওয়া হবে। সুত্রের খবর শাস্ত্রীর সঙ্গে আরও ২ বছরের চুক্তি করা হবে। এবং তা জানিয়ে দেওয়া হবে হয়তো ক্যারিবিয়ান সফরের মাঝেই। আর আগামী ২ বছরের চুক্তি বারান মানে ২০২১ এর টি টোয়েন্টি বিশ্বকাপেও কোচ থাকবেন রবি।
প্রসঙ্গত বিসিসিআই কোচের জন্য বিজ্ঞাপন দেবার পর দেশ বিদেশের অনেক খেলোয়াড়ই কোচের পদের জন্য আবেদন করেছিলেন কিন্তু শাস্ত্রীর পক্ষে বেশ কিছু যুক্তি আছে তাঁকে কোচ রেখেদেবার পেছনে। যেমন কোচ হিসেবে তাঁর পারফরম্যান্স খারাপ না। অস্ট্রেলিয়া সফরে ঐতিহাসিক জয়। বিশ্বকাপে সেমিফাইনাল পর্যন্ত ওঠা। টেস্টে এক নম্বরে নিয়ে যাওয়া। এছার সামনে বেশ কিছু বড় টুর্নামেন্ট আছে সেখান ভারতীও দলকে খুব ভালো ভাবে চেনেন তিনি।
 সবার সাথে সম্পর্কও ভালো তাঁর। তাই সব দিক থেকে তিনি যে অনেক টাই এগিয়ে আছে তা বলার অপেক্ষা রাখেন না। রবির সাথে থেকে যেতে পারেন বোলিং কোচ ভরত অরুণ ও ।কারণ তাঁর কোচিং এ ভারতীও বোলাররা দেশে বিদেশে ভালো পারফরম্যান্স করেছে। তবে সুত্রের খবর ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার কে হয়তো বিদায় নিতে হতে পারে। তাঁর জায়গাতে আসবেন কোন নতুন কোচ।
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.