নিরাপত্তার বেড়াজাল কেটে কাশ্মীরে ঢুকে পড়ল জৈশ জঙ্গি। লাল সতর্কতা জারী

নজরবন্দি ব্যুরোঃ গত সপ্তাহ থেকেই গোটা উপত্যকায় নিশ্ছিদ্র নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। ধাপে ধাপে মোট ৩৫ হাজার অতিরিক্ত সেনা মোতায়েন করা হয়েছে। শুক্রবারই পর্যটক ও অমরনাথ যাত্রীদের যত তাড়াতাড়ি সম্ভব কাশ্মীর ছাড়ার নির্দেশিকা জারি করেছেন জম্মু-কাশ্মীরের রাজ্যপাল সত্যপাল মালিক।কাশ্মীরের স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।
 আজ কেন্দ্রীয় গোয়েন্দা বাহিনী এবং সংশ্লিষ্ট সব বিভাগের শীর্ষ কর্তাদের সঙ্গে বৈঠক করলেন অমিত শাহ। কিন্তু সুত্রের খবর গোয়েন্দাদের রিপোর্ট সত্যি করে জঙ্গি অনুপ্রবেশ ঘটল কাশ্মীরে।সীমান্তে যখন গুলির লড়াই চলছে ঠিক তক্ষুনি ঢুকে পড়েছে বেশ কয়েকজন জৈশ জঙ্গি। খবর পাওয়া মাত্র উপত্যকায় জারি হয়ে গিয়েছে হাই অ্যালার্ট। সূত্রের খবর চার থেকে পাঁচ জনের একটি জঙ্গিদল ঢুকে পড়েছে দেশে।পুলওয়ামা হামলার মতো বড় নাশকতার ছক কষছে তারা।
কিন্তু এত সতর্কতার পরেও কিভাবে ঢুকল তানিয়ে চিন্তাই প্রশাসন। কাশ্মীরের সীমান্ত গ্রামগুলিতে চলছে চিরুনি তল্লাশি। বিভিন্ন রাস্তাই নাকা চেকিং এর ব্যবস্থা করা হয়েছে। গোটা কাশ্মীর জুড়ে লাল সতর্কতা জারী করা হয়েছে যে কোন সময় ঘটে যেতে পারে যে কোন ঘটনা। পর্যটক মুক্ত করা হচ্ছে গোটা জম্মু-কাশ্মীরে।
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.