লেডি গাগা ও শ্রেয়ার সাথে ছাড় ডুয়েট গাইবেন না নোবেল! সমালোচনার ঝড় সোশ্যাল মিডিয়ায়।

নজরবন্দি ব্যুরোঃ সম্প্রতি জি বাংলার রিয়ালিটি শো 'সা-রে-গা-মা-পা' শেষ হয়েছে। তাতে তৃতীয় হয়েছেন বাংলাদেশের প্রতিযোগী নোবেল। জানিয়ে বিতর্ক হয়েছে। কিন্তু বিতর্ক জেন নোবেলের পিছু ছাড়ছে না। খুব সম্প্রতি রবীন্দ্রনাথ ও বাংলাদেশের জাতীও সঙ্গীত নিয়ে বিতর্কিত মন্তব্য করে সোশ্যাল মিডিয়াতে অনেক কিছু শুনতে হয়েছে তাকে। এমনকি গায়িকা ইমন তো তাকে চর মারার কথা পর্যন্ত বলেছেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার নতুন বিতর্কে জড়িয়ে পড়ল রিয়ালিটি শো থেকে সদ্য উঠেআসা বাংলাদেশী এই গায়ক।
মাঈনুল আহসান নোবেল বাংলাদেশী এক সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন তিনি সিনেমার প্লে-ব্যাকে ডুয়েট গাইতে চান না।শুধু তাই নয় যে কোনও গায়িকাদের সঙ্গে তো নয়ই। যদি ডুয়েট গাইতে হয় তাহলে শুধু গাইবেন হয় লেডি গাগা'র সঙ্গে, নয় শ্রেয়া ঘোষালের সঙ্গে। যে রিয়েলিটি শো-এর জন্য এপার বাংলা এবং ওপার বাংলা দুই বাংলাতেই তিনি সুপরিচিত হয়েছেন সেই রিয়েলিটি শো-এর বিচারক মোনালি ঠাকুরের সঙ্গেও ডুয়েট গাইতে চান না । ভাবুন একবার!
আর বাংলাদেশের কোন ছবিতে প্লে ব্যাক করতে হলে নিজের ব্যান্ড ছাড়া অন্য কোনও গীতিকার বা সুরকারের গান গাইবেন না তিনি। আর এপার বাংলাতে টলিউড বা অনুপম রায়দের মতো সুরকার যদি তাঁকে দিয়ে সোলো গান করাতে চান সেক্ষেত্রে গাইবেন তিনি। এই মন্তব্বের পর দুই বাংলা জুড়ে ব্যাপক পতিক্রিয়া আসতে থাকে সোশ্যাল মিডিয়াতে। কেউ বলছেন সামান্য সাফল্যের মুখ দেখেই নিজেকে অনেক বড় ভাবতে শুরু করেছেন এই বাংলাদেশি গায়ক। কেউ বলছেন এই মন্তব্য করে আসলে উপমহাদেশের অসংখ্য কণ্ঠশিল্পীকে অপমান করেছেন নোবেল।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.