Header Ads

বিরাটদের কোচ হবার ইচ্ছে প্রাকাশ করলেন দাদা। কি বললেন তিনি?

নজরবন্দি ব্যুরোঃ ক্যারিবিয়ান সফরে পরেই শেষ হবে শাস্ত্রী জামানা। কারণ ভারতীও বোর্ড আবার নতুন কোচের জন্য আবেদন পত্র চেয়েছেন। ফলে দেশে ও বিদেশের অনেকে কোচ আবেদন করেছেন কোহেলিদের দায়িত্ব নেবার জন্য তাঁর মধ্যে উল্লেখ যোগ্য নাম গুলি হল গ্য়ারি কার্স্টেন, মাহেলা জয়বর্ধনে এবং টম মুডি, বীরেন্দ্র শেহওয়াগ ও সাইমন কাটিচসহ আরও অনেকে।তবে এবার ভারতের কোচ হওয়ার জন্য ইচ্ছা প্রকাশ করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। যদিও তিনি কোচ পদের জন্য আবেদন করেননি। আর করবেন না তাও বলা যায়।
 এক অনুষ্ঠানে কোচ হবার প্রসঙ্গ উঠলে মহারাজ বলেন “আপাতত অনেকগুলো কাজ হাতে রয়েছে। আইএসএল, সিএবি, টিভি শো ও আরও অনেক কিছু। তাই এবার আবেদন করিনি। আগে এই কাজগুলো শেষ করে ফেলি। অবশ্যই ভারতীয় দলের কোচ হতে চাই। এই পদ পেলে ভালই লাগবে”। তবে নিয়ম কিন্তু বলছে এখনি কোচের পদে আবেদন করতে পারবেন না দাদা। কারণ বার্ডের নতুন নিয়ম অনুযায়ী বিরাটদের কোচ হতে গেলে ভারতীয় 'এ' দলে বা আইপিএলে কোনও দলের হয়ে কোচ হিসেবে ২ থেকে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। যার নেই মহারাজের।
তবে এই বছর আইপিএল এ মেন্টর ছিলেন দিল্লী দলের। তবে এবারই নয় এর আগেও কোচ হবার ইচ্ছে প্রকাশ করেছেন দাদা। তাই তাঁর ভক্তকুল ভাবছেন যখন তিনি ভেবেছেন কোচ হবেন তখন অদুর ভবিষ্যতে সব নিয়ম পালন করে কোচ হবেনই তিনি। কারণ মানুষটির নাম সৌরভে গাঙ্গুলি।
Loading...

No comments

Theme images by enjoynz. Powered by Blogger.