জেনে নিন, কেমন যাবে আপনার এই সপ্তাহ?


নজরবন্দি ব্যুরোঃ জ্যোতিষ শাস্ত্র মতে আমাদের জীবন যাপন সবটাই নির্ভর করে আমাদের রাশীর উপর। রাশী ও গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরেই আমাদের জীবনে সুখদুঃখও ভালো থাকা মন্দ থাকা নির্ভর করে।আর এই নক্ষত্রের অবস্থা পাল্টাই বিভিন্ন সময়ে তাই এই সপ্তাহ আপনার কামন যাবে আট অগ্রিম জেনে নিন।
মেষঃ স্বাস্থ্য- আপনার স্বাস্থ্য ভালো যাবে। পিতা শারিরীক সুস্থতা হারাতে পারে। স্ত্রীর শরীরের প্রতি নজর দিন। অর্থ- কর্মক্ষেত্রে শুভ তবে ঝামেলা এড়িয়ে চলুন। ব্যবসায়ীরা শত্রুতা এড়িয়ে চলুন। প্রেম- প্রেমিকার সঙ্গে মেলামেশা কম করুন। এখন না করাই ভাল শুভ তারিখ ২৬।
বৃষ: স্বাস্থ্য- শারিরীক ক্ষেত্রে উন্নতি। সন্তানের স্বাস্থ্য নিয়ে উন্নতি ঘটবে। অর্থ- চাকরিজীবিদের জন্য ভাল। পরিচিতি বৃদ্ধি হবে। অর্থ ক্ষয়ক্ষতি নির্দেশ করে। প্রেম- প্রেমিক প্রেমিকাদের জন্য ভাল যাবে। সঙ্গিনী আপনাকে মুগ্ধ করতে পারে। শুভ তারিখ ২৯।
মিথুন: স্বাস্থ্য- স্বাস্থ্য মোটামুটি শুভ চলবে। সুগারের রোগীরা সাবধানতা অবলম্বন করুন। মনোবল বৃদ্ধি পাবে। অর্থ- ব্যবসায়ীরা সাবধান হন। নতুন বাড়ি, জমি, গাড়ি বিষয়ে শুভ। খেলাধুলোর সঙ্গে জড়িত যারা তাদের পক্ষে শুভ। প্রেম- স্ত্রীর কথা শুনে চলুন, অশান্তি বৃদ্ধি পেতে পারে। শুভ তারিখ ২২।
কর্কট: স্বাস্থ্য - শারিরীক সুস্থতা বজায় থাকবে। স্ত্রীর স্বাস্থ্য ভাল নাও যেতে পারে। অর্থ- চাকরী ক্ষেত্রে সফলতা থাকবে। প্রতিবেশী বা ভ্রাতৃ স্থানীয় ব্যক্তির কাছ থেকে সহায়তা পেতে পারেন। প্রেম- বিদেশ যাত্রা বা ভ্রমণ যোগ আপনার জন্য শুভ হতে পারে। শুভ তারিখ ২৫।
সিংহ: স্বাস্থ্য- শারিরীক দিক দিয়ে উন্নতি ঘটবে। অযথা তর্ক করবেন না। সন্তানের শরীরের দিকে নজর দিন। উদ্দামতা বৃদ্ধি পাবে। অর্থ- অর্থ ভাগ্য ভাল। চাকরি ক্ষেত্রে সম্মান বৃদ্ধি। প্রেম- প্রেমিক প্রেমিকারা সাবধান হন। নতুন প্রেম আসলে বিরত থাকুন। শুভ তারিখ ২৭।
কন্যাঃ স্বাস্থ্য- আরোগ্য লাভ হবে। সুস্থতার দিকে এগিয়ে যাবেন। অর্থ-চাকরি ক্ষেত্রে শুভ। ব্যবসায়ীদের জন্য হঠাৎ সফলতা। প্রেম- গৃহিনী ভালই থাকবেন। ভ্রমণের জন্য শুভ সময়। শুভ তারিখ ২৯।
তুলাঃ স্বাস্থ্য- নিজের শরিরের প্রতি নজর দিন। স্থিরতা হারাতে পারেন। অর্থ- বিদেশে যারা চাকরি করেন তাদের জন্য ভাল সময়। অর্থের অভাব ঘটতে পারে। শুভ তারিক ২৪।
বৃশ্চিকঃ স্বাস্থ্য- স্বাস্থ্যের উন্নতি ঘটতে চলেছে। স্ত্রী ও সন্তানের স্বাস্থ্য ভালই থাকবে। অর্থ- অর্থ ক্ষয়ক্ষতির যোগ। হাত টানাটানি চলবে। নতুন করে বিনিয়োগ করবেন না। অন্য ক্ষেত্রে সফলতা থাকবে। প্রেম- সঙ্গিনী ভালই থাকবেন। সুগৃহিনীর পরিচয় দেবেন।  বিদেশ যাত্রা শুভ। শুভ তারিখ ৩০।
ধনুঃ স্বাস্থ্য- শরীর স্বাস্থ্যর উন্নতি ঘটবে। রাগ আপনার বৃদ্ধি পাবে। অর্থ- কর্মক্ষেত্রে সফলতা। নিজ প্রচেষ্টায় আর্থিক উন্নতি ঘটবে। প্রেম- সঙ্গিনীর কথা মেনে চলার চেষ্টা করুন। না হলে ঝামেলা ঝঞ্ঝাট বেড়ে যাবে। শুভ তারিখ ২৩। মকরঃ স্বাস্থ্য- শারীরিক অবস্থার অগ্রগতি ঘটবে। চিকিৎসা ক্ষেত্রে নতুন পথ খুলে যেতে পারে। অর্থ- ব্যয় বৃদ্ধি ঘটবে। ব্যবসায়ীদের শুভ চলবে। কর্মক্ষেত্রে উন্নতি। প্রেম- সঙ্গিনী সুস্থ থাকবেন। প্রেম বৃদ্ধি ঘটবে। শুভ তারিখ ২৫।
কুম্ভঃ স্বাস্থ্য- স্বাস্থ্যের উন্নতি ঘটবে। আয়ু বৃদ্ধি পাবে। রোগ মুক্তি ঘটবে।অর্থ- ব্যবসায়ীদের জন্য অর্থের বৃদ্ধি ঘটতে পারে। চাকরিজীবিরা ভাল থাকবেন, তবে ঝামেলা এড়িয়ে চলুন। প্রেম- সঙ্গিনীর স্বাস্থ্য ভাল চলবে না, নজর দিন। প্রেম যুগলদের জন্য ভাল নয়। শুভ তারিখ ২৭।
মীনঃ স্বাস্থ্য- শারিরীক দিক দিয়ে অগ্রগতি ঘটবে। মনবল। বাড়িয়ে তুলবে। রোগীদের ক্ষেত্রে আরোগ্য লাভ ঘটবে। অর্থ- ব্যবসায়ীদের জন্য প্রগতি বৃদ্ধি। চাকরিজীবীদের ক্ষেত্রে ঝামেলা ঝঞ্ঝাট আসতে পারে, এড়িয়ে চলুন। প্রেম- সঙ্গিনীর ব্যবহার এবং প্রতিভা আপনাকে মুগ্ধ করবে। শুভ তারিখ ২৪।
বিচার করেছেনঃ শ্রীকৃষ্ণ শাস্ত্রী 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.