রাজ্যে উপনির্বাচন,২০২১ এর বিধানসভা ভোটের ট্রায়াল রান!


নজরবন্দি ব্যুরো: অক্টোবরে মহারাষ্ট্র এবং হরিয়ানা রাজ্যে বিধানসভা ভোট। একই সঙ্গে পশ্চিমবঙ্গের তিন বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন হতে চলেছে। পশ্চিমবঙ্গের খড়গপুর সদর, নদিয়ার করিমপুর এবং উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জে উপনির্বাচন হতে চলেছে, এমনটাই জানা গিয়েছে নির্বাচন কমিশন সূত্রে।
খড়গপুর সদর কেন্দ্রের বিধায়ক ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এখন তিনি মেদিনীপুরের সাংসদ। নদিয়ার করিমপুরের বিধায়ক ছিলেন তৃণমূল কংগ্রেসের মহুয়া মৈত্র, এখন কৃষনগরের সাংসদ। আর উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ এর কংগ্রেস বিধায়ক প্রমথনাথ রায়ের মৃত্যুর ফলে আসনটি শূন্য হয়ে পড়ে। এই কারণে তিন বিধানসভায় উপনির্বাচন হতে চলেছে। রাজ্যে তিন বিধানসভা উপনির্বাচনের ফল প্রকাশিত হবে ২৪ অক্টোবর। সাধারণত এই রাজ্যে উপনির্বাচনের হাওয়া হল রাজ্যের শাসক দলের বিধায়ক ফের জয়লাভ করে থাকেন।
কিন্তু এবার রাজ্যের রাজনৈতিক হাওয়া তপ্ত। বিজেপি তৃণমূল মুখোমুখি সংঘাতে। বামেরা সিঙ্গুর থেকে নবান্ন অভিযান করে অক্সিজেন পেয়েছে। যাদবপুর বিশ্ববিদ্যালয় কান্ডে রাম আর বাম আপফ্রন্টে। তাই রাজ্যে তিন বিধানসভা উপনির্বাচন ২০২১ এর পশ্চিমবঙ্গ বিধানসভা ভোটের আগে ট্রায়াল রান হতে চলেছে।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.