চিদম্বরমের জেল হেফাজতের মেয়াদ বাড়লো।


নজরবন্দি ব্যুরোঃ আই এন এক্স মিডিয়া মামলায় ফের জেল হেফাজতে পাঠিয়ে দিল দিল্লী হাইকোর্ট প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদম্বরমকে। এই দুর্নীতি মামলায় একমাস ধরে তিহার জলে বন্দি রয়েছেন চিদম্বরম। সোমবার জামিনের আপিল করেছিল তার আইনজীবি।
কিন্তু দিল্লী হাইকোর্ট চিদম্বরমের জামিনের আপিল নাকচ করে দেয়। জামিনের আপিল নাকচ করে দিয়ে আদালত জেল হেফাজতের নির্দেশ দেয়। দিল্লী হাইকোর্টের এই নির্দেশের ফলে  ফের একবার কেন্দ্রীয় মন্ত্রী পি চিদম্বরকে জেলে যেতে হবে। পি চিদম্বরমের জামিনের আপিল নাকচের পিছনে বিচারপতির পর্যবেক্ষণ হল, তথ্য প্রমাণ নষ্ট করার সুযোগ না থাকলেও সম্ভাবনা রয়েছে। এমনকি সাক্ষীদের প্রভাবিতও করতে পারেন।
পি চিদম্বরমের বিরুদ্ধে অভিযোগ, ২০০৭ সালে কেন্দ্রীয় অর্থমন্ত্রী থাকার সময়ে আইএনএক্স মিডিয়া সংস্থাকে বড় অঙ্কের বিদেশী লগ্নি পাইয়ে দিয়ে অনুমোদন দিয়েছিলেন। এই দুর্নীতিতে চিদম্বরমের ছেলে কার্তি চিদম্বরমের বিরুদ্ধে ঘুষের অভিযোগ এনেছে সিবিআই। এই মামলায় অন্যতম রাজসাক্ষী ইন্দ্রাণী মুখোপাধ্যায়। এই রাজসাক্ষীর বয়ানের ওপর ভিতি করেই মামলা উঠেছে আদালতে। প্রসঙ্গত, পিটার মুখোপাধ্যায় এবং ইন্দ্রাণী মুখোপাধ্যায় আই এন এক্স মিডিয়ার সহ প্রতিষ্ঠাতা।    
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.