আইপিএলে ট্রফিলেস ক্যাপ্টেনকে সরানোর দাবি

নজরবন্দি ব্যুরো: ভারতের হয়ে অধিনায়ক বিরাট কোহলী একের পর এক ম্যাচ জিতিয়ে চলেছে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে সব ফরম্যাটেই জয় এসেছে ভারতের। দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টি ২০ ম্যাচে ৭২ রানের ইনিংস এবং ভারতের জয় এসেছে। প্রোটিয়াদের বিরুদ্ধে টি ২০ সিরিজ প্রায় পকেটে পুরে ফেলেছে বিরাটের টিম ইন্ডিয়া। কিন্তু দেশের হয়ে ক্যাপ্টেন কোহলী যতটা উজ্জ্বল আইপিএলে রয়্যাল চালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক হয়ে ততটা উজ্জ্বল পারফর্মেন্স দেখাতে পারেনি বিরাট কোহলী। টানা ৭ বছর আরবিসির অধিনায়ক বিরাট কোহলী, অথচ টিম ট্রফিলেস।
 তাই আরবিসি সমর্থকেরা অধিনায়ক সরানোর দাবি রেখেছে। আইপিএলে ক্রিস গেইল, এবি ডেভিলিয়ার্স, শেন ওয়াটসন, কে এল রাহুলের মতো তারকাখচিত টিম আরবিসির। এরপরেও ৭ বছর ধরে টিম আইপিএল চ্যাম্পিয়ন হতে পারেনি। এদিকে আরবিসি কোচ সাইমন কাটিচ বলেন, 'কোহলীর রেকর্ড ওর হয়ে কথা বলে। আমার কাছে একজন খেলোয়াড় হিসেবেই নয় বরং ভারতের অধিনায়ক রুপে যা কিছু হাসিল করেছে, তাতে ওর জন্য আমার মনে সম্মান রয়েছে।

 আমি বাস্তবে ওর ব্যাপারে কি পছন্দ করি সেটা এই যে ও একজন সুপার প্রতিদ্বন্দ্বী। আমি টেস্ট সিরিজে গত বছর পার্থে ওর সেঞ্চুরি দেখেছিলাম, যা এক পুরনো ওয়াকা উইকেটের মতন ছিল। এটা আমার দেখা সর্বশ্রেষ্ঠ টেস্ট সেঞ্চুরির মধ্যে একটা ছিল।' আরবিসি কোচ কাটিচ এবং আরবিসির আগামী মরশুমের ডিরেক্টর মাইক হেনস ক্যাপ্টেন কোহলীর পাশে এসে দাঁড়ানোয় সেগুরে বালি আরবিসি সমর্থকের মুখে।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.