Header Ads

জমজমাট কলকাতা লিগ।


নজরবন্দি ব্যুরোঃ সুপার সানডেতে চলতি কলকাতা লিগের ভাগ্য নির্ধারিত হতে চলেছে। রেনবো এসির বিরুদ্ধে দিপ্যেন্দু দুয়ারির গোলে পিয়ারলেসের জয় কলকাতা লিগকে জমিয়ে দিয়েছে। রবিবার ইস্টবেঙ্গল, মোহনবাগান এবং পিয়ারলেস লিগের শেষ ম্যাচ খেলতে নামবে। যা লিগের অঘোষিত ফাইনাল ম্যাচ।
সবুজ মেরুন শিবিরের লিগ জয়ের আশা কার্যত শেষ। আলেজান্দ্রোর ছেলেরা খেলবে কাস্টমসের বিরুদ্ধে আর পিয়ারলেস জর্জ টেলিগ্রাফের বিরুদ্ধে খেলতে নামবে। বাগান খেলবে কালীঘাট এম এসের বিরুদ্ধে। গোল পার্থক্যে পিয়ারলেস ১১ এবং লাল হলুদ শিবির ৭।
লিগের এখন যা সমীকরণ তাতে করে পদ্মা পাঁড়ের ক্লাবকে লিগ জিততেই হবে। ডু অর ডাই ম্যাচে কাস্টমসকে হারাতেই হবে। অন্যদিকে পিয়ারলেসকে হারতে হবে। রবিবার লিগের শেষ ম্যাচ। এই ম্যাচে ইস্টবেঙ্গল আর পিয়ারলেস দুদলই যদি ড্র করে বসে তাহলে লিগ ঢুকে যাবে পিয়ারলেস তাঁবুতে। দুদল হেরে গেলেও লিগ ঢুকবে পিয়ারলেসের ঘরে।
তবে শেষ ম্যাচে যদি পিয়ারলেস ১-০ গোলে জেতে তাহলে আলেজান্দ্রোর ছেলেদের কাস্টমসের বিরুদ্ধে হাফ ডজন গোল করতে হবে, গোল না খেয়ে। সমীকরণের কচকাচানি ছেড়ে কলকাতার ফুটবল দর্শকেরা আশায় থাকছে উপভোগ্য ম্যাচ দেখার জন্য, আশঙ্কার কালো মেঘকে দূরে ঠেলে ফেলে দিয়ে।   
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.