Header Ads

ভারতীয় সেনার করা জবাব জঙ্গিদের।


নজরবন্দি ব্যুরোঃ ভারতীয় সেনার ছোঁড়া গুলির লড়াইতে পেরে উঠতে না পেরে দৌড়ে পালিয়ে যাচ্ছে পাক মদতপুষ্ট জঙ্গিরা। এমনই এক ভিডিও ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াতে। ভারতীয় সেনার তরফে এই ভিডিওর সত্যতা স্বীকার করা হয়েছে।
ভারতীয় সেনা সূত্রে জানা গিয়েছে, ৩০ জুলাই ঘটনাটি ঘটে নিয়ন্ত্রনরেখা বরাবর। জম্মু কাশ্মীরের কুপওয়ারা সেক্টরে এই অনুপ্রবেশের চেষ্টা ঘটে। ভারতীয় সেনারা সতর্ক থাকায় জঙ্গিরা এদেশের মাটিতে পা রাখতে পারেনি। উল্টে গুলির লড়াই এর মুখে পড়ে নিজেদের ঢেরায় ফিরে যায় জঙ্গিরা। চারজন পাক মদতপুষ্ট জঙ্গি  অনুপ্রবেশের চেষ্টা করেছিল। 'এলওসির নো ম্যানস ল্যান্ডে' ভারতীয় সেনা চার পাক জঙ্গির হদিশ পায়। সঙ্গে সঙ্গেই ওয়ার্নি ফায়ার করে ভারতীয় সেনা। কিন্তু জঙ্গিরা ওয়ার্নিং ফায়ারের পরোয়া না করে এগোতে থাকে। তখনই ভারতীয় সেনা মুর্হমূর্হ গুলি চালায় (এমবুশ ফায়ার)।
বেগতিক দেখে চার পাক জঙ্গি পিঠটান দেয়।  লাইন অফ কন্ট্রোল' এলওসির কুপওয়ারা সেক্টরের নো ম্যানস ল্যান্ডের ভূমিতে ছোট ছোট পাথর পড়ে রয়েছে। ওই পাথরগুলোকে ঢাল হিসেবে ব্যবহার করে জঙ্গিরা অনুপ্রবেশের চেষ্টা করে থাকে। ওই পাথরের ঢালকে আড়াল করেই জঙ্গিরা পালিয়ে যায়।
ইতিমধ্যেই সেনাপ্রধান বিপিন রাওয়াত জানিয়েছেন, ৫০০ পাক মদতপুষ্ট জঙ্গি ভারতে অনুপ্রবেশের চেষ্টায় আছে। শীত পড়ার আগেই নিয়ন্ত্রণরেখা অতিক্রম করে ভারতের মাটিতে পা রাখার চেষ্টা করবে। সব মিলিয়ে সীমান্ত সন্ত্রাস ও অনুপ্রবেশ নিয়ে সতর্ক ভারতীয় সেনা। 
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.