Header Ads

নারদ কান্ডে মির্জাকে আদালতে পেশ।


নজরবন্দি ব্যুরোঃ নারদ কান্ডে ধৃত আইপিএস অফিসার এস এম এইচ মির্জাকে সিবিআই বিশেষ আদালতে পেশ করলো। সোমবারই ৫ দিনের সিবিআই হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে মির্জার। সিবিআই এর বিশেষ আদালত ৩০ সেপটেম্বর পর্যন্ত  তদন্তকারি সংস্থার হেফাজতে থাকার নির্দেশ দিয়েছিল। হেফাজতের মেয়াদ সোমবার ৩০ সেপটেম্বর শেষ হওয়ার কারণে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা আদালতের সামনে পেশ করেছে নারদ কান্ডে অভিযুক্ত ধৃত পুলিশ অফিসার মির্জাকে।
সূত্র মারফৎ জানা গিয়েছে, সিবিআই ধৃত মির্জাকে নিজেদের হেফাজতে রাখার আবেদন করেছে। অন্যদিকে নারদ কান্ডে ধৃত এই পুলিশ অফিসারের আইনজীবি মক্কেলের জামিনের আবেদন রেখেছেন। যদিও সিবিআই এর বিশেষ আদালতের বিচারক এখন পর্যন্ত নিজের নির্দেশ দুপুরের জন্য বিবেচনাধীন রেখেছেন।
ইতিমধ্যে নারদ কান্ডে তদন্তকারি সংস্থা সিবিআই বিজেপি নেতা মুকুল রায়কে নিজেদের অফিসে ডেকে ধৃত আইপিএস পুলিশ অফিসার এস এম এইচ মির্জার মুখোমুখি বসিয়ে জিঞ্জাসাবাদ করেছে। মুকুল রায়ের বাড়িতে ধৃত পুলিশ অফিসার মির্জাকে সঙ্গে করে নিয়ে গিয়ে ঘটনার পুননির্মান করে ফেলেছে। সিবিআই এর দাবি, ধৃত আইপিএস পুলিশ অফিসার এস এম এইচ মির্জাকে জিঞ্জাসাবাদ করে বহু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে। তদন্তের প্রয়োজনে ধৃত মির্জাকে নিজেদের হেফাজতে রাখতে চেয়ে আদালতের কাছে আপীল করা হয়েছে। 
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.