Header Ads

অধরা রাজীব কুমার,আগাম জামিন মামলার শুনানি সোমবার।

নজরবন্দি ব্যুরোঃ কলকাতা হাইকোর্টে তিনদিন ধরে রাজীব কুমার মামলার শুনানি বন্ধ ঘরে চলছে। রাজীব কুমারের অগ্রিম জামিনের আবেদন নিয়ে শুনানি ফের একবার পিছিয়ে গেল।  সোমবার সকালে এই মামলার শুনানি শুরু হবে।
সিবিআই এর আইনজীবিরা রাজীবের আবেদনের বিরোধিতা করেছে এমনটাই সূত্র মারফৎ জানা গিয়েছে। বিচারপতি সহিদুল্লা মুনশি এবং বিচারপতি শুভাশিস দাশগুপ্তের ডিভিশন বেঞ্চে এই মামলার শুনানি চলছে।
আলিপুর জেলা ও দায়রা আদালতে রাজীব কুমারের অগ্রিম জামিনের আবেদন নাকচ হয়ে যায়। এরপরই রাজীব কুমার কলকাতা হাইকোর্টে আপীল করে আগাম জামিন চেয়ে। বুধবার থেকে শুরু হয়েছে এই মামলার শুনানি। হাইকোর্ট অবশ্য ইতিমধ্যেই রাজীব কুমারকে আত্মসমর্পণের পরামর্শ দিয়েছিল। রাজীব কুমারের আইনজীবিরা জরুরী ভিত্তিতে শুনানির আবেদন রেখেছিল দুই বিচারপতির কাছে। তাতে দুই বিচারপতি কড়া ভাষায় জানিয়ে দেয়, 'আত্মসমর্পণ করতে বলুন মক্কেলকে।' রাজীব কুমারের বিরুদ্ধে মূল অভিযোগ, সারদা চিটফান্ড কেলেঙ্কারিতে তিনি তথ্য প্রমাণ লোপাট করেছেন। 
আইনি লড়াই এর পাশাপাশি রাজীব কুমারকে পাকড়াও করতে আদা জল খেয়ে নেমে পড়েছে সিবিআই। হন্যে হয়ে  খুঁজে চলেছে তদন্তকারি সংস্থা। কিন্তু রাজীবের খোঁজ এখন পায়নি সিবিআই। এদিকে রাজীবের ছুটির মেয়াদ শেষ হয়ে গিয়েছে। গোয়েন্দা দফতরে নিজের কাজেও যোগ দেননি রাজীব কুমার। রাজীব কুমারের খোঁজে সিবিআই এর টিম গিয়েছে নবান্নে, গিয়েছে ভবানী ভবনে। কিন্তু রাজীব কুমার অধরাই থেকে গিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কাছে।   
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.