আইপিএলকে নিশানা আফ্রিদ্রির।


নজরবন্দি ব্যুরোঃ ৩৭০ ধারা রদের পর ভারত পাক উত্তেজনার মাঝে বোমা ফাটালান পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি। ২৭ সেপটেম্বর থেকে শ্রীলঙ্কার সঙ্গে পাকিস্তানের পাক মাটিতে হতে চলেছে তিনটে টি ২০ এবং তিনটে একদিনের ম্যাচ নিয়ে সিরিজ। আর এই সিরিজ ঘিরেই উত্তেজনা ছড়িয়েছে। শাহিদ আফ্রিদি শ্রীলঙ্কার সিনিয়র ক্রিকেটারদের পাক সফরে না আসার পিছনে ভারতের এইপিএল ফ্রাঞ্চাইজিদের নিশানা করেছে।
শ্রীলঙ্কা দলেরধিনায়ক লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলোম্যাথুস সহ বেশকিছু সিনিয়র ক্রিকেটার পাক সফর থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছে। শাহিদ আফ্রিদি দাবি করেছেন, ভারত তথা আইপিএল ফ্রাঞ্চাইজিদের চাপে পড়েই শ্রীলঙ্কার ক্রিকেটারেরা পাকিস্তান সফর থেকে নিজেদের নাম তুলে নিয়েছে। এই প্রসঙ্গে  পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি ট্যুইটারে এক ভিডিও বার্তায় দাবি করে বলেছে, 'শ্রীলঙ্কান খেলোয়াড়রা আইপিএল ফ্রাঞ্চাইজির থেকে চাপে রয়েছে।আমি গতবার শ্রীলঙ্কান খেলোয়াড়দের সঙ্গে কথা বলেছিলাম,  যখন তাদের কাছে পাকিস্তান আসার আর পিসিএলে খেলার জন্য আমার কথা হয়, তো ওরা বলেছেন যে ওরা আসতে চান, কিন্তু আইপিএলের ব্যক্তিদের বক্তব্য যে যদি আপনারা পাকিস্তান যান তো আমরা আপনাদের চুক্তি দেব না।'
আসন্ন পাক সফরে শ্রীলঙ্কার ১০ জন সিনিয়র ক্রিকেটার নিজেদের নাম সফর থেকে তুলে নিয়েছে। প্রথম থেকেই এই সফর ঘিরে জটিলতা দেখা গিয়েছিল। শ্রীলঙ্কার প্রশাসনের কাছে গোয়েন্দা তথ্য এসেছিল, সতর্ক করা হয়েছিল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডকে। অবশ্য বৃহস্পতিবার শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড জানিয়ে দেয় সফর নির্ধারিত সময়ে শুরু হবে। তবে এর আগে লাহোরে শ্রীলঙ্কা দলের ওপরে জঙ্গি হামলা হয়েছে। ফলে আতঙ্কের একটা বাতাবরণ রয়েছে। 

Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.