Header Ads

ভারতীও ক্রিকেট নিয়ে কি বললেন প্রেসিডেন্ট সৌরভ? জানুন।

নজরবন্দি ব্যুরোঃ অভিষেকে স্বচ্ছ-দুর্নীতিমুক্ত বিসিসিআই গড়ার ডাক দিলেন নয়া প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে এদিন তাঁর প্রথম সাংবাদিক সম্মেলন ছিল যথেষ্ট ইঙ্গিতপূর্ণ। সেখানে সৌরভ জানান, ‘আমি একদম আমার মতো করেই দায়িত্ব সামলাবো। সেখানে বিশ্বাসযোগ্যতার সঙ্গে আপোস করার কোনও প্রশ্নই নেই। ভারতীয় দলকে যেভাবে নেতৃত্ব দিয়ে এসেছি সেভাবে দেশের ক্রিকেট বোর্ডকেও এগিয়ে নিয়ে যাব’। তিনি এই সাংবাদিক সম্মেলনে বিরাট প্রসঙ্গে বলেন ‘আগামীকাল ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে কথা হবে।
 দেশের ক্রিকেট এখন ওঁর হাতে। ভারতীয় ক্রিকেটে বিরাটই এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি। ওর দাবিগুলি মানা হবে। ভারতীয় ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতে বোর্ডের পক্ষ থেকে বিরাট সবরকম সুবিধে পাবেন। ওকে সবরকম বিষয়ে যথাসাধ্য সাহায্য করব’। তিনি আরও বলেন ‘আমিও একসময় অধিনায়ক থেকেছি। দলের নেতার ঠিক কী কী প্রয়োজন প্রাক্তন অধিনায়ক হিসেবে সেটা বুঝি। আগামীদিনে বিরাট অধিনায়ক হিসেবে সেই সবরকম সুবিধেই পাবে’।
দল নির্বাচন নিয়ে সৌরভ বলেন ‘জাতীয় দলে কাদের নির্বাচন করা হবে তা ঠিক করার দায়িত্ব নির্বাচকদের। তাঁদের কাজে তিনি হস্তক্ষেপ করবেন না’ বলেই জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে দল সম্পর্কে নির্বাচকদের ভাবনা কী, তা নিয়ে তাঁদের সঙ্গে কথা বলবেন বলে জানিয়েছেন মহারাজ।
Loading...

No comments

Powered by Blogger.