Header Ads

রাজীবের জামিন মঞ্জুর, ধাক্কা খেল সিবিআই।

নজরবন্দি ব্যুরো: কলকাতা হাইকোর্ট কলকাতা পুলিশের প্রাক্তন নগরপাল রাজীব কুমারের জামিন মঞ্জুর করে নিল। সারদা চিটফান্ড মামলায় বড়সড় ধাক্কা খেল সিবিআই। বিচারপতি শহিদুল্লা মুন্সি এবং বিচারপতি শুভাশিস দাশগুপ্তের ডিভিশন বেঞ্চ জানিয়ে দিয়েছে রাজীব কুমারকে জিঞ্জাসাবাদের প্রয়োজন হলে তাঁকে ৪৮ ঘন্টা আগে নোটিশ দিতে হবে। রাজীবকে গ্রেফতার করা হলে সঙ্গে সঙ্গে জামিন পেয়ে যাবেন। আগাম জামিন মঞ্জুর করা হলেও কলকাতা ছেড়ে যেতে পারবেন না।রাজীব কুমারকে হেফাজতে নিয়ে জিঞ্জাসাবাদের প্রয়োজন নেই।
রাজীব কুমার আগাম জামিন পেলেও উচ্চ আদালতে আপিলের সুযোগ রয়েছে সিবিআই এর কাছে। চারদিনের ম্যারাথন শুনানিতে রাজীব কুমার আগাম জামিন পেয়ে স্বস্তিতে।দুজন জামিনদার সহ ৫০ হাজার টাকার বন্ডে রাজীব কুমারের আগাম জামিন মঞ্জুর হয়। সিবিআই এর আইনজীবি আদালতকে শুনানিতে জানিয়েছিল, রাজীব কুমারকে হেফাজতে নেওয়ার প্রয়োজন আছে। রক্ষাকবচ থাকার পরেও ৮ বার সমন পাঠানোয় মাত্র ২ বার জিঞ্জাসাবাদের জন্য রাজীব কুমার হাজির হয়েছিলেন। শিলং -এ ম্যারাথন জিঞ্জাসাবাদ করা হয়েছিল।
 রক্ষাকবচ উঠে যাওয়ার পর হাজিরা দেননি রাজীব কুমার। আত্মগোপন করেছিলেন। এই অবস্থায় তদন্তের প্রয়োজনে রাজীব কুমারকে হেফাজতে নিয়ে জিঞ্জাসাবাদের প্রয়োজন। কিন্তু কলকাতা হাইকোর্টের দুই সদস্যের ডিভিশন বেঞ্চ মঙ্গলবার রাজীব কুমারের আগাম জামিন মঞ্জুর করে
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.