Header Ads

নজরবন্দি-র খবরের জের! কেন্দ্রীয় নিরাপত্তা পেতে চলেছেন অধীর চৌধুরী। #Exclusive

নজরবন্দি ব্যুরো: নজরবন্দি ওয়েব নিউজের খবরের জের, লোকসভায় কংগ্রেসের বিরোধী দলনেতা তথা বহরমপুরের সাংসদ অধীর চৌধুরীর নিরাপত্তা বাড়ালো কেন্দ্রের সরকার। এখন থেকে অধীর চৌধুরী 'এক্স' ক্যাটাগরির নিরাপত্তা পাবেন। এক্স ক্যাটাগরি নিরাপত্তা বলয়ে ২৪ ঘন্টার জন্য একজন পিএসও অধীর চৌধুরীর নিরাপত্তায় থাকবেন।
মঙ্গলবার থেকে লোকসভার বিরোধী দলনেতা অধীর চৌধুরীর জন্য এক্স ক্যাটাগরির নিরাপত্তা কাজে লেগে যাবে। উল্লেখ্য, গত বৃহস্পতিবার অধীর চৌধুরীর কনভয়ে একটি রুপোলী রঙের ইন্ডিগো গাড়ি চলে আসে। আর ওই ইন্ডিগো গাড়ি বিরোধী দলনেতা অধীর চৌধুরীর গাড়িতে ধাক্কা মেরে বসে। এই দুর্ঘটনায় অধীর চৌধুরীর চোট না লাগলেও নিরাপত্তায় খামতি ধরা পড়ে যায়। অধীর চৌধুরী যখন রাস্তা দিয়ে গাড়ি করে যাচ্ছিলেন, সেই সময়ে মুর্শিদাবাদ জেলা পুলিশ থেকে নিরাপত্তার জন্য এসকর্ট পুলিশ ভ্যান দেওয়া হয়েছিল। কিন্তু তা সত্ত্বেও নিরাপত্তা বেষ্টনী ভেদ করে ইন্ডিগো গাড়ি বিরোধী দলনেতা অধীর চৌধুরীর গাড়িতে ধাক্কা মেরে বসে। অধীর বাবুর আপ্ত সহায়ক প্রদীপ্ত রাজপণ্ডিত সম্পূর্ণ ঘটনার বিবরন সহ বহরমপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিকের কাছে লিখিত অভিযোগ করেন। এই ঘটনা  একাধিক সংবাদ মাধ্যমের চোখ এড়ালেও নজরবন্দি-র নজরে ছিল।
দেশের স্বরাষ্ট্র দফতর এই দুর্ঘটনাকে 'সিকিউরিটি ল্যাপস' হিসেবেই দেখছে। তাই লোকসভার বিরোধী দলনেতা অধীর চৌধুরীর নিরাপত্তাকে আটোসাটো করতেই এক্স ক্যাটাগরির নিরাপত্তায় মুড়ে ফেলার নির্দেশ জারি হয়েছে। মঙ্গলবার থেকে লোকসভার বিরোধী দলনেতা অধীর চৌধুরীর নিরাপত্তা কার্যকর হতে চলেছে। কিন্তু প্রশ্ন উঠছে শঙ্কুদেব পান্ডার মত অধুনা বিজেপি নেতা যদি Y+ ক্যাটাগরি কেন্দ্রীয় সুরক্ষা পেতে পারেন তাহলে পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান তথা লোকসভার বিরোধী দলনেতা অধীর চৌধুরীর মত ব্যাক্তিত্ব কেবল X ক্যাটাগরি সুরক্ষা পাবেন কেন? শঙ্কুদেব পান্ডারা কি অধীর চৌধুরীদের থেকেও গুরুত্বপূর্ণ ব্যাক্তি প্রশাসনের নজরে?  
Loading...

No comments

Theme images by enjoynz. Powered by Blogger.