Header Ads

কানহাইয়াকে নিয়ে কুরুচিকর পোস্টার, গ্রেফতার ৮ বিজেপি কর্মী।

নজরবন্দি ব্যুরোঃ ব্যারাকপুরে সিপিআই নেতা কানহাইয়া কুমারের সভার আগে তাঁকে নিকে কুরুচিকর পোস্টার লাগানোর অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। এই ঘটনায় ৮ বিজেপি কর্মীকে চিহ্নিত করে গ্রেফতার করেছে পুলিশ। নিমেষেই পরিস্থিতি উত্তপ্ত হতে থাকে। পুলিশকে ঘিরে ধরে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী সমর্থকেরা। তবে পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।
 দেশ জুড়ে সিএএ ও এনআরসির বিরুদ্ধে প্রবল গণআন্দোলন শুরু হয়। সেই আন্দোলন চলে বাংলাতেও। বৃহস্পতিবার ব্যারাকপুর রেল স্টেশন সংলগ্ন একটি মাঠে রাজ্যের বাম মনস্ক সংস্কৃতি কর্মীরা একটি এনআরসি ও ক্যাব বিরোধী একটি সভার আয়োজন করে। সেই সভার রাজ্যের বিশিষ্ট শিল্পী ও বিদ্বজ্জনদের সঙ্গে সিপিআই নেতা কানাইয়া কুমারের যোগ দানের কথা।
এরমাঝে বুধবার রাত থেকেই এলাকার একাধিক জায়গায় কানহাইয়াকে কুরুচিকর পোস্টার লাগানোর অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। এরপরই বৃহস্পতিবার সভার আগেই ৮ বিজেপি কর্মীকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের নিয়ে যাওয়ার সময় পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় এলাকার বিজেপি সমর্থকরা। তবে থানা থেকে বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় যাতে কোন উত্তেজনা তৈরি না হয় তাই এলাকায় টহল দিচ্ছে পুলিশ বাহিনী।
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.