Header Ads

একুশেই বিজেপির বিদায় যাত্রা, বাঁকুড়ার মঞ্চ থেকে মমতার হুঙ্কার।

নজরবন্দি ব্যুরোঃ দিল্লীতে বিজেপিকে হারিয়ে জয় হল আরবিন্দ কেজরিওয়ালের। আরবিন্দ কেজরিওয়ালের পরামর্শদাতা ছিলেন প্রশান্ত কিশোর। পিকের এই সাফল্যে স্বস্থির নিঃশ্বাস তৃণমূলের। দিল্লীর ভোটের রেজাল্ট দেখেই বিজেপিকে হুশিয়ারি দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২০২১-এর বিধানসভায় বিজেপিকে শিক্ষা দেবে রাজ্য।
মঙ্গলবার বাঁকুড়ার সভায় থেকে তৃনমূল নেত্রী মন্তব্য করেন, বিজেপির স্টেট লেস হয়ে যাচ্ছে। একে একে সব রাজ্যি হাতছারা হতে চলেছে। এখন তাঁদের সাথে আছে শুধু উত্তরপ্রদেশ ও কর্নাটক। ২০২১ এর বির্বাচনে বাংলাতেও ভড়া ডুবি হবে বিজেপির। এখানে টাকার থেকে মা-বোনেদের শঙ্খ, উলুধ্বনির জোর অনেক বেশি। ২০১৮ লোকসভা নির্বাচনে বাংলায় ১৮ টি আসন জিতে উত্থান হয় বিজেপির। কিন্তু হাল ছারেননি মমতা বন্দ্যোপাধ্যায় ।
মঙ্গলবার বাঁকুড়ার একটি সভা থেকে দিল্লীর ইলেকশানের কথা উল্লেখ করে বিজেপিকে হুঁশিয়ার করলেন মুখ্যমন্ত্রী। এদিন মুখ্যমন্ত্রী বলেন, আপনাদের জন্য সুসংবাদ আছে। দিল্লীতে বিজেপি পরাজিত। তিনি আরবিন্দ কেজ্রিওয়াল কে ফোন করে শুভেচ্ছাও জানিয়ে বলেন, চলুন আমরা এক সাথে কাজ করি। সব জায়গা থেকেই বিজেপির ভরা ডুবি হচ্ছে। আপনারা তৈরী থাকুন, ২০২১ নির্বাচনে বাংলা থেকেও বিদায় নেবে বিজেপি। আমি খুব খুশি। জয় হয়েছে দিল্লিবাসীর।
Loading...

No comments

Theme images by lishenjun. Powered by Blogger.